রাতে মোবাশ্বারকে বিমানবন্দর এলাকায় ফেলে রেখে যায়

নিউজ ডেস্ক:  নিখোঁজের দেড় মাস পর বাসায় ফিরেছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মোবাশ্বার হাসান সিজার। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে কে বা কারা মোবাশ্বারকে বিমানবন্দর এলাকায় ফেলে রেখে যায়।

পরে সেখান থেকে সিএনজি করে সে রাজধানীর দক্ষিণ বনশ্রীর জে ব্লকের ১২/৩ সড়কের নিজ বাসায় ফিরেন বলে শুক্রবার সকালে গণমাধ্যমকে জানিয়েছেন মোবাশ্বারের বাবা মোতাহের হোসেন।

এর আগে সকাল পৌনে আটটার দিকে সিজারের বোন তামান্না তাসমিন তার ফেসবুক স্ট্যাটাসে ভাইয়ের বাসায় ফেরার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, আমার ভাই ড. মোবাশ্বার হাসান আল্লাহর অশেষ রহমতে রাত ১ টার দিকে সুস্থ এবং নিরাপদে বাসায় ফিরেছেন।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর সন্ধ্যা থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোবাশ্বার হাসানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি তাঁর পরিচিতজনদের কাছে সিজার নামে পরিচিত। সরকারের এটুআই প্রকল্পের একটি সভায় অংশ নিতে ওই দিন তিনি আগারগাঁওয়ের আইডিবি ভবনে যান। সেখান থেকে বের হওয়ার পরই নিখোঁজ হন।

তবে এতোদিন তিনি কোথায় ছিলেন কিংবা কে বা কারা তাকে অপহরণ করেছিল সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন,‘শুনেছি সিজার গতরাতে বাড়ি ফিরেছেন। তার পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে। এ বিষয়ে পরে আমরা তার সঙ্গে কথা বলব।