নির্বাচন কমিশনের উপর বিএনপির আস্থা নেই: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:  এরশাদ নির্বাচনের নিয়ম ভঙ্গ করেছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সব মিলিয়ে রংপুর সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে কিন্তু এই নির্বাচন কমিশনের উপর এখনো আস্থা আনার মত তেমন কিছু হয়েছে বলে বিএনপি মনে করে না। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়া পৈত্তিক বাড়িতে সাংবাদিকদের সঙ্গে এক মত বিনিময় সভা শেষে এসব কথা বলেন মির্জা ফখরুল।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, নির্বাচন কমিশনের গঠন প্রণালীই হচ্ছে ভুল। দেশের বরেণ্য ব্যক্তিত্বদের নিয়ে, যাদের প্রতি সকলের আস্থা আছে তাদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের প্রস্তাব করেছিলাম। নির্বাচন কমিশন একটি সাংবিধানিক সংগঠন, কাউকে তুষ্ট করার তার প্রয়োজন নেই। কারণ তারা যখন যে দলের সঙ্গে কথা বলেছেন, তখন তাকেই সন্তুষ্ট করেছেন। দেশের রাজনৈতিক সংকট মোকাবেলায় নিরপেক্ষ নির্বাচন কমিশনের বিকল্প নাই বলে মন্তব্য করেন তিনি।

এসময় দলের রাজশাহী বিভাগের সংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আবুল কালাম আজাদসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি পঞ্চগড়ের তেঁতুলিয়ার উদ্দেশ্যে রওনা দেন ।