আজ থেকে শুরু পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার-২০১৭

নিউজ ডেস্ক: ‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ-লাল সবুজের বাংলাদেশ’ স্লোগানে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী (২১-২৫ ডিসেম্বর) রিহ্যাব ফেয়ার-২০১৭। বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এবারের ফেয়ারে মোট স্টল রয়েছে ২০৫টি। এছাড়া আবাসন কোম্পানি ছাড়া রয়েছে ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩টি অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে মেলায় ক্রেতা-দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারলেও শুধুমাত্র বৃহস্পতিবার দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। মেলা সবার জন্য খোলা থাকবে প্রতিদিন ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

সিঙ্গেল অ্যান্ট্রি ও মাল্টিপল অ্যান্ট্রি নামে মেলায় দুই ধরনের টিকিট রাখা হয়েছে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা যা দিয়ে একবার প্রবেশ করা যাবে। আর ১০০ টাকা দামের মাল্টিপল অ্যান্ট্রি টিকিটের মাধ্যমে পাঁচবার প্রবেশ করা যাবে। টিকিট থেকে প্রাপ্ত অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

আরো রয়েছে র‌্যাফেল ড্র। ২৫ ডিসেম্বর রাত ৯টায় র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হবে। র‌্যাফেল ড্রর প্রথম পুরস্কার একটি প্রাইভেটকার, দ্বিতীয় পুরস্কার একটি মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি রেফ্রিজারেটর, চতুর্থ পুরস্কার একটি ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন, পঞ্চম পুরষ্কার একটি ওয়াশিং মেশিন এবং ষষ্ঠ থেকে ১০ম পর্যন্ত মোবাইল ফোন।