ডোমারে পরিবার পরিকল্পনা উপলক্ষে নব-দম্পতি সমাবেশ

ডোমার প্রতিনিধিঃ নীলফামারী জেলার ডোমারে সপ্তাহ ব্যাপী পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ উপলক্ষ্যে সেবা সপ্তাহকে সফল করার নিমিত্তে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ “শো” প্রকল্পের আওতায় গতকাল (১৯ ডিসেম্বর ) মঙ্গলবার সকাল ১১টায় ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের হলরুমে নব-দম্পতি সমাবেশ, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বোড়াগাড়ী ইউপির প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো: আবু জাফর। আলোচক ও সার্বিক সমন্বয়ক হিসেবে ছিলেন ল্যাম্ব এর ফিল্ড-কোর্ডিনেটর জীবন কুমার পোদ্দার।

এছাড়াও পরিবার পরিকল্পনা পরিদর্শিকা নূর-ই নাজমা বানু, ইউপি সদস্য অজিফা বেগম, এফপিআই ধলেশ্বর বর্ম্মন প্রমূখ বক্তব্য রাখেন। সমাবেশে নব-দম্পতিগণ নিজেরা পরিকল্পিত পরিবার গঠনের পাশাপাশি শিশু বিবাহ প্রতিরোধ করবেন বলে অঙ্গিকার করেন।

শেষে নব-দম্পতি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিগণ। উলে­খ্য আগামী ৩০ ডিসেম্বর’১৭ থেকে ৪ জানুয়ারী’১৮ পর্যন্ত এ সপ্তাহ পালন করা হবে এবং ল্যাম্ব-প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ “শো” প্রকল্পের আওতায় এ সমাবেশ উপজেলার প্রতিটি ইউনিয়নেই অনুষ্ঠিত হচ্ছে বলে আয়োজক কর্তৃপক্ষ জানান।

প্রিন্স, ঢাকা