প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মিরাজকে কেডিএ’র প্লট হস্তান্তর

খুলনা প্রতিনিধি: প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহ্সানুল হক মিয়া ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে মুজগুন্নি প্রধান সড়ক পার্শ্বস্থ বানিজ্যিক কাম আবাসিক এলাকার এন-৪৪ নং প্লটের দলিল হস্তান্তর করেন । এ উপলক্ষে গতকাল সকালে কেডিএ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান সহ খুলনা প্রেসক্লাবের সভাপতি, কেডিএ’র সদস্য, কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মিরাজ তার অনুভূতি প্রকাশ করে বলেন, তার দৃঢ় বিশ্বাস ছিল প্রধানমন্ত্রী যে ঘোষনা দেন তা তিনি বাস্তবায়ন করেন এবং সত্যিই আজ তা বাস্তবে পরিনত হল বলে তিনি অত্যন্ত আনন্দিত। মিরাজ প্রধানমন্ত্রী সহ বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ড, তার পরিবার, কোচ এবং যারা তাকে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, ৩০ অক্টোবর ২০১৬ খ্রিঃ বাংলাদেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট জয়ের স্বীকৃতি স্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেদী মিরাজকে খুলনা শহরে আবাসন সুবিধা প্রদানের ঘোষণা দেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও অনুমোদন অনুযায়ী প্রতীকি মূল্য ১০০১ টাকায় জমিবরাদ্দ, দখল ও দলিল সম্পাদন করে আজ মেহেদী মিরাজের নিকট হস্তান্তর করা করা হয়।

প্রিন্স, ঢাকা