রাবিতে প্রাইভেট কারের ধাক্কায় আহত ২

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রাইভেট কারের সাথে রিক্সার সংঘর্ষে ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার দিতে আসা এক শিক্ষার্থীসহ ২জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ভর্তিচ্ছুর নাম নুরুন্নাহার। তার বাসা গাইবান্ধ জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। সে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সাক্ষাৎকার দিতে এসেছিল। আহত রিক্সা চালকের নাম বাচ্চু মিয়া। তার বাসা রাজশাহীর চর কাপাসিয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে প্যারিস রোডে রিক্সায় করে ডিনস্ কমপ্লেক্স যাচ্ছিলেন নুরুন্নাহার। রিক্সাটি যখন শহীদুল্লাহ কলাভবনের রাস্তার মোড়ের দিকে ঢুকছিল তখনই সামনে থেকে প্রাইভেট কারটি ধাক্কা দেয়। ধাক্কায় রিক্সা থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন নুরুন্নাহার । এতে রিক্সা চালকও গুরুতর আহত হয়।

আহত অস্থায় তাদের বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করে। বর্তমানে তারা সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এই দুর্ঘনা সর্ম্পকে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, এ দুর্ঘটনার পর আহত শিক্ষার্থী ও রিক্সাচালককে মেডিক্যালে ভর্তি করা হয়। আর প্রাইভেট কার ও রিক্সাটিকে মতিহার থানায় জব্দ করা হয়েছে।

প্রিন্স, ঢাকা