রাবিতে মোটরবাইকের ধাক্কায় শিক্ষার্থী আহত

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মোটরবাইকের ধাক্কায় এক যুবক গুরুতর আহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত ওই যুবকের নাম শিশির। সে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী। বর্তমানে সে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে দুই যুবক ক্যাম্পাসের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনের সড়ক দিয়ে বেপরোয়া গতিতে মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন। এ সময় শিশির ও তার দুই বান্ধবী রাস্তা পার হচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় বাইকের ধাক্কায় শিশির ও বাইকের চালক সেনা রাস্তার উপরেই পড়ে গেলে শিশির মাথায় আঘাত পান। এতে তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে ওই যুবকের দুুই বান্ধবী আহতদের রামেক হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ সেখানে যায় এবং সে বাইক চালক ও আরেক আরোহীকে থানায় নিয়ে যান। ওই আরোহীর নাম মাহমুদুল হাসান। সে স্থানীয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র।

নগরের মতিহার থানার কর্তব্যরত অফিসার (এএসআই) খাতামুন আম্বিয়া জানান যে, ‘মাহমুদুলকে থানায় আনা হয়েছে। তার জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, ‘আমি রাজশাহীর বাইরে আছি। বিষয়টি শোনার পর আমি তৎক্ষণাত পুলিশে জানিয়েছি।’

প্রিন্স, ঢাকা