বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে নারী জাগরনের অগ্রদূত বেগম রোকেয়া দিবস উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রশাসন উদ্দেগে একটি বণ্যাঢ্য র‌্যালি ও“জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীষক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

শনিবার সকাল ১০.৩০ ঘটিকায় ঠাকুরগাঁও জেলা প্রশাসন এর কার্যালয় চক্তর থেকে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোর্শদ আলী খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আতিরিক্ত জেলা প্রশাসক জহিরুল ইসলাম,ঠাকুরগাও সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম মোল্লা, ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন)সিফাত, ঠাকুরগাঁও সদর উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান ফারতুন নেসা পেরিস,আওযামীললীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব রহমান খোকন, আওযামীললীগের সভানেত্রী দ্রবদ্রী দেবী আগরওয়ালা সহ বিভিন্ন মহিলা নেতৃবীন্দ।

পরে“জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীষক কর্মসূচির আওতায় ঠাকুরগাঁও জেলা ও সদর উপজেলার মোট ১০জন জয়িতাকে সম্মননা স্বারক প্রদান করা হয়। বিভিন্ন কলেজের মেয়েদের মঝে পুরুষ্কার বিতরণ করা হয়।এসব শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রিন্স, ঢাকা