শাকিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুদিনের কর্মসূচি

ময়মনসিংহ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার নিজ জেলা ময়মনসিংহে দুই দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- বুধবার (০৬ ডিসেম্বর) বিকেলে তার পরিবারের উদ্যোগে নগরীর বাঘমারা রোডের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল এবং পরদিন বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে নগরীর টাউল হল মাঠে স্মরণসভা। স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি।

বিশেষ অতিথি থাকবেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটুসহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা।

স্মরণসভায় পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখবেন- প্রয়াত শাকিলের বাবা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

এ স্মরণসভায় সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাকিল স্মরণসভা উপ-কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

প্রিন্স, ঢাকা