প্রাইম ব্যাংকের বৃত্তি পেল ৩৪০ শিক্ষার্থী

নিউজ ডেস্ক: স্নাতক পর্যায়ের ৩৪০ জন শিক্ষার্থীকে বৃত্তি দিয়েছে প্রাইম ব্যাংক। তাদের প্রত্যেকে মাসে ২ হাজার ৪০০ টাকা করে পাবেন। প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ২০০৭ সাল থেকে এ নিয়ে তিন হাজার ১৪৫ দরিদ্র মেধাবী শিক্ষার্থী বৃত্তি পেলেন। গতকাল রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির ও ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের উপাচার্য অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী। সভাপতিত্ব করেন প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী। বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. নাদের খান, এমডি আহমেদ কামাল খান চৌধুরী ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকতা ডা. ইকবাল আনোয়ার। শিক্ষা প্রসারে প্রাইম ব্যাংকের এ আয়োজনকে স্বাগত জানান অতিথিরা।

অনুষ্ঠানে জানানো হয়, শিক্ষা সহায়তা কর্মসূচির আওতায় ২০০৭ সাল থেকে প্রাইম ব্যাংক ফাউন্ডেশন প্রতি বছর বিভিন্ন কলেজ বা বিশ্ববিদ্যালয়ে স্নাতক পর্যায়ে অধ্যয়নরত সুবিধাবঞ্চিত অথচ মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষাবৃত্তি দিয়ে আসছে।