তারেক রহমান প্রবাসে থাকলেও মন বাংলাদেশে

 জ্যোতি

বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান, বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান প্রবাসে থাকলেও তার মনপড়ে আছে বাংলাদেশে।

দেশনায়ক তারেক রহমানই দেশের ভবিষ্যত রাষ্ট্রনায়ক, ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র দেশনায়ক তারেক রহমান ২০০৭ সাল থেকে আজ পর্যন্ত বহুমাত্রিক ষড়যন্ত্রের নাগপাশ ছিন্ন করে, প্রবাসে চিকিৎসারত থাকলেও তার মন পড়ে আছে বাংলাদেশেই।

সুস্থ্য হয়ে একদিন তিনি আবার দেশে ফিরে বিএনপি’র হাল ধরবেন। তিনি বলেন, আপনারা জিয়াউর রহমানের ১৯ দফা বাস্তবায়নে কাজ করুন। এছাড়াও তিনি মালয়েশিয়া বিএনপি’র নেতাকর্মীদের সব মতপার্থক্য ভুলে তারেক রহমানের নেতৃত্বে দেশ গড়ার কাজে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান। বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন উপলক্ষ্যে ২০ নভেম্বর ২০১৭ ইং মালয়েশিয়া বিএনপি’র একাংশ কর্তৃক তাদের দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মালয়েশিয়া শাখা বিএনপি’র একাংশের সভাপতি মো. শহিদ উল্যাহ’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাহ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মালয়েশিয়া বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আহমেদ বোরহান, আরাফাত রহমান কোকো পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. আলমগীর হোসেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মো. তানভীর আহমেদ। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মালয়েশিয়া বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, বগুড়া জেলা যুবদলের সহ-সভাপতি সরকার আতিকুর রহমান সোহেল, বিএনপি নেতা আনোয়ার পারভেজ, পুচং তামান মাস বিএনপি’র সাধারণ সম্পাদক মোবারক কারী, কেপং বিএনপি সাধারণ সম্পাদক মাসুদ রানা, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা চৌধুরী প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপি’র সহ-সভাপতি মো. মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন রানা, মো. মিন্টু, বিএনপি নেতা মো. মিনারুল ইসলাম, সেলিম রেজা, যুবদল নেতা নাসির মোল্যাহ, পুচং আইওআই মল শাখা বিএনপি’র সভাপতি হাবিবুর রহমান হাবিব, জালান পুত্রা শাখার সিনিয়র সহ-সভাপতি বাবুল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, বান্তিং শাখার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, সেলায়াং বিএনপি নেতা জহির, নাজিম উদ্দিন রোপক, রফিক আহমেদ, জাকির, রাসেল, রাজিব, মোক্তার, আসলাম সহ দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু সহ সুস্থতা কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। পরে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে বিশাল আকৃতির একটি কেক কাটেন, অতিথি সহ দলীয় নেতৃবৃন্দরা। -সংবাদ বিজ্ঞপ্তি।