নিরুদ্দেশ ভালোবাসার বন্ধুর সঙ্গে বাঁধনের ফেরা

২০০৭ সাল থেকে বন্ধুত্ব। ২০১৭ সালে এসেও সে সম্পর্কের চিড় ধরেনি। বরং মজবুত হয়েছে আরও। উভয়ের মধ্যে বোঝাপড়ার মাত্রা বেড়েছে। বেড়েছে শেয়ার কেয়ারের বিষয়টিও। বলা হচ্ছে, শোবিজের দুই জনপ্রিয় তারকা চিত্রনায়ক ইমন ও লাক্স তারকা বাঁধনের কথা।

এর আগে ২০১৫ সালে একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছিলেন তারা। এরপর দীর্ঘ বিরতি। এ সময়ে নাটক ও চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত থেকেছেন ইমন। বাঁধন থেকেছেন সন্তান সংসার নিয়ে। তিন মাস অভিনয় থেকে একেবারেই বাইরে ছিলেন তিনি। এবার ফিরলেন।

বন্ধু ইমনের সঙ্গে জুটি হয়ে একই নির্মাতার দুটি নাটকের শুটিং করছেন। নাম ‘নিরুদ্দেশ ভালোবাসা’ ও ‘অদ্ভুত মায়াজাল’। সৈয়দ ইকবালের রচনায় দুটি নাটকই নির্মাণ করছেন কাজী সাইফ আহমেদ। সম্প্রতি উত্তরায় শেষ হয়েছে নাটক দুটির শুটিং।

কাজে ফেরা ও নাটক দুটি প্রসঙ্গে বাঁধন বলেন, ‘তিন মাস পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। এখন থেকে ফের নিয়মিত কাজ করব। দুটি নাটকের গল্পই দারুণ। আমি আর ইমন কাজ করলাম। ব্যক্তি জীবনেও ইমন আমার ভালো বন্ধু। ওর সঙ্গে কাজের বোঝাপড়াটাও ভালো। তাই কাজ করে ভালো লেগেছে।’

ইমন বলেন, ‘অনেকদিন পর বন্ধু বাঁধনের সঙ্গে দুটি নাটকে কাজ করলাম। গল্পের প্রয়োজনেই আমরা জুটি হয়েছি। দারুণ ভালো দুটি কাজ। আশা করি দর্শকরা নাটক দুটি দেখে আনন্দ পাবেন।’