টিপিএ এর মত বিনিময় সভা অনুষ্ঠিত

????????????????

শুক্রবার রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে  “টেলিভিশন প্রোডিউসার্স অ্যাসোসিয়েশন –টিপিএ” এর উদ্যোগে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন ৩৪টি বেসরকারি টেলিভিশনের শীর্ষস্থানীয় প্রযোজক ও প্রযোজনা সংশ্লিষ্ঠ অনেকেই । এসময় তারা সংগঠনটির ভবিষ্যৎ পরিকল্পনা এবং কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
সভার শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয় একাত্তুর টেলিভিশনের প্রয়াত প্রযোজক সঞ্জীব ভৌমিকের  চতুর্থ মৃত্যুবার্ষিকী স্মরনে।
সভায় বক্তব্য রাখেন নাগরিক টিভির উষ্ণীষ চক্রবর্তী,সময় টিভির ইসরাফিল শাহীন, এনটিভির মৃণাল দত্ত,আরটিভির আমীর খসরু জাহিদুল ইসলাম, ইনডিপেন্ডেন্ট টিভির প্রযোজক রাশেদুল আহসান,শরীফ ইকবাল , এশিয়ান টিভির বাবুল আকতা্‌র,এসএটিভির বিকাশ সরকার, কামরুজ্জামান রঞ্জু, আশরাফুজ্জামান,নিউজ টুয়েন্টিফোরের সাবেক নির্বাহী প্রযোজক মিরাজুল ইসলাম পলাশ,   প্রযোজক ও নাট্য নির্মাতা দীপু হাজরা, একুশে টেলিভিশনের মাসুমা লিসা, ফাতেমা শিলু, দুরন্ত টিভির আরাফাত সেতু,বাংলা টিভির হাসান রাজা শ্যামল, রনি,দীপ্ত টিভির পাভেল রহমান,চ্যানেল টুয়েন্টি ফোরের শামীম আহসান, একাত্তুর টিভির আরিফুর রহমান, নিউজ টুয়েন্টিফোরের মেহমুদ খোকন,এটিএন বাংলার প্রযোজক আলভী হায়াত রাজ, যমুনা টিভির প্রযোজক সরকার পাপ্পু,মাছরাঙ্গা টেলিভিশনের প্রযোজক মনিরুজ্জামান মনির,   চ্যানেল নাইনের সাজ্জাদ শুভ্‌, প্রযোজক অনুপম পাল, রকিব হোসেন সুর্য,প্রশান্ত দাশ কথা ও মাসুদুল হাসান রনি সহ আরো অনেকে।
সভা পরিচালনা করেন একুশে টেলিভিশনের প্রযোজক সোহাগ মাসুদ।