খালেদার মুখে ন্যায়বিচারের মায়াকান্না মানায় না: নাসিম

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে প্রতিক্রিয়াশীল ও দেশবিরোধী শক্তির প্রতীক আখ্যায়িত করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অ্যালামনাই ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া এখন কথায় কথায় ন্যায়বিচার থেকে বঞ্চিত হওয়ার মিথ্যা অভিযোগ তুলছেন। তার মুখে ন্যায়বিচারের মায়াকান্না মানায় না। কারণ তিনি ন্যায়বিচার পদদলিত করে ছিলেন। আজ তার দুর্নীতির বিচার হচ্ছে বলেই মায়াকান্না করছেন।

চিকিৎসা কার্যক্রম বন্ধ রেখে আন্দোলন না করতে চিকিৎসকদের পরামর্শ দেন স্বাস্থ্যমন্ত্রী। একই সঙ্গে কোনো কারণে চিকিৎসক ও চিকিৎসা প্রতিষ্ঠানে হামলা না চালানোর জন্য রোগীর স্বজনদের প্রতি আহ্বান জানান তিনি।

সংগঠনের চেয়ারম্যান ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন, অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম, ডা. খান আবুল কালাম আজাদ, ডা. শফিকুল আলম চৌধুরী, ডা. কনক কান্তি বড়ূয়া প্রমুখ।