ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সূর্য্যতীর্থম’র সুবর্ণ জয়ন্ত্রী উৎযাপিত

পাবনা সংবাদদাতা : ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের ঐতিহ্যবাহি আমতলায় অবস্থিত সূর্য্যতীর্থম ক্লাবের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণ জয়ন্ত্রী শনিবার (১১ নভেম্বর) রাতে উৎযাপিত হয়েছে। ক্লাব মিলনায়তনে কেক কাটা, প্রয়াত সদস্যদের স্মরণে নিরবতা পালন, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী-আটঘরিয়ার সাবেক সাংসদ ও সূর্য্যতীর্থমের উপদেষ্টা সিরাজুল ইসলাম সরদার।

সূর্য্যতীর্থম ক্লাবের সভাপতি আকরামুল হক বাদলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা আবদুল খালেক, আজিজুর রহমান টুকু ও আবদুল হামিদ বিনু। এছাড়া আরও বক্তব্য রাখেন আমজাদ হোসেন মাষ্টার, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার ও সাপ্তাহিক বিজয়দীপ্তর সম্পাদক তৌহিদ আক্তার পান্না। সঙ্গিত পরিবেশন করেন এস আলমগির, শামামা ও রুহুল আমিন ইকবাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ আখতার আনজাম হোসেন ডন।

বক্তারা বলেন, দির্ঘ ৫০ বছর আগে পাকশির আমতলায় এই দিনে সূর্য্যতীর্থম ক্লাব প্রতিষ্ঠিত হয়। ক্লাব প্রতিষ্ঠার পর থেকে খেলাধুলা এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সূর্য্যতীর্থম ক্লাবের সদস্যরা। সে সময় থেকে আজ পর্যন্ত অনেক ক্লাবের জন্ম হলেও ধিরে ধিরে তা বিলুপ্ত হয়ে গেছে। কিন্তু সকলের প্রচেষ্টায় আজ পর্যন্ত এই ক্লাবের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। খেলাধুলার পাশাপাশি গরিব অসহায় মানুষের পাশে সূর্য্যতীর্থম ক্লাবের সদস্যরা সার্বিক সহযোগিতা করে যাবে।

প্রিন্স, ঢাকা