নির্বাচন সুষ্ঠু না হলে দেশে বড় ধরনের বিপর্যয় ঘটবে:খসরু

নিউজ ডেস্ক: আগামী একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু না হলে এ নিয়ে দেশে ‘বড় ধরনের বিপর্যয়’ ঘটবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী একথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু, অবাধ নির্বাচন ও জনপ্রতিনিধিত্বশীল সরকারের মাধ্যমে দেশের মানুষের কাছে দেশের মালিকানা ফিরিয়ে দিতে হবে। এর বাইরে আর কোনো পথ নেই।

আমীর খসরু বলেন, তাই সরকারের প্রতি আবারও আহ্বান, অবিলম্বে সব রাজনৈতিক দলের অংশগ্রহণের মাধ্যমে একটি সুষ্ঠু, অবাধ ও সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করতে হবে। যদি আবারও ২০১৪ সালের নির্বাচনের ব্যবস্থা তৈরি হয় তাহলে বড় ধরনের বিপর্যয় ঘটবে।

সদ্য প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাসের স্মরণে ইয়ুথ ফোরাম নামের একটি সংগঠন এর আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান পলাশ।

সভা পরিচালনা করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান। বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমীন প্রমুখ।