শ্রমিক নেতা জব্বার পেল শেরে বাংলা গোল্ড মেডেল

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের দক্ষ শ্রমিক সংগঠক হিসেব বিশেষ অবদান রাখার জন্য ঠাকুরগাঁও জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ আব্দুল জব্বার পেয়েছে বিশেষ সম্মাননা পুরুস্কার, শেরে বাংলা গোল্ড মেডেল-২০১৭।

এশিয়ান জার্নালিষ্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর পক্ষ থেকে সোমবার (৬ নভেম্বর) বিকাল ৪ টায় ঢাকা’র কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ভিআইপি সেমিনার মিলনায়তনে তাকে এ সম্মাননা পুরস্কার প্রদান করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, আলহাজ¦ মো: মসিউর রহমান রাঙা এম.পি। এ সময় তাকে এই গৌরবময় কৃতিত্বের স্বীকৃতি স্বরুপ একটি প্রশংসা পত্রও প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী এম.নাজিম উদ্দিন আল আজাদ ,সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সৈয়দ দিদার বখত, এশিয়ান জার্নালিষ্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর মহাপরিচালক লায়ন সালাম মাহমুদ, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আহ্বায়ক এম.এইচ আরমান চৌধুরী, , চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনুর প্রমুখ। সভাপতিত্বে করেন এজাহিকাফ এর সভাপতি রিন্টু আনোয়াল। এ সময় শ্রমিক বৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আব্দুল জব্বার জানান, পুরুস্কার পেয়ে ভালো লাগছে। এই পুরস্কারটি আমার একার অর্জন নয়, আমাকে প্রতিনিয়ত সাহায্য করেছে আমার ঠাকুরগাঁও জেলার শ্রমিক ভাইয়েরা। এজন্য আমি ঠাকুরগাঁও শ্রমিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

প্রিন্স, ঢাকা