জাকিয়া সুলতানা পরীক্ষা দিতে পারছে না

নিউজ ডেস্ক: হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ে জুনিয়র অডিটর পদে নিয়োগ (লিখিত) পরীক্ষা বিগত ৩০/১২/২০১১ইং তারিখে সরকারী তিতুমীর কলেজ কেন্দ‌্রে অনুষ্ঠিত হয় । কিন্তু পরর্বতিতে হিসাব মহানিয়ন্ত্রক এর পক্ষ থেকে পরীক্ষার ফলাফল ঘোষনার পর তা বাতিল ঘোষনা করে । উক্ত পরীক্ষায় অংশ গ্রহনকারী এক পরীক্ষার্থী ফলাফল জানার জন্য হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ে যেয়ে শুনতে পায় উক্ত পরীক্ষা পুনরায় অনুষ্ঠিত হবে ।

বিগত পরীক্ষায় অংশগ্রহনকারী মোছা. জাকিয়া সুলতানা পিতা. মো. বদরুল আলম, মাতা মেহেরুন্নেছা, রোল ময়-০০৩০৪ বিগত এডমিট কার্ড নিয়ে নতুন এডমিট কার্ড সংগ্রহের জন্য কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে কিন্তু নতুন এডমিট কার্ড প্রদান না করে তাকে ফেরত পাঠায় । পরর্বতীতে তার অবিভাবকরা জানতে চাইলে কর্তৃপক্ষ বলেন উক্ত পরীক্ষার দিন সে পরীক্ষায় অনুপস্হিত ছিল ।

পরীক্ষায় অংশগ্রহনকারী মোছা. জাকিয়া সুলতানা ঢাকা নিউজ ২৪ ডটকমের প্রতিবেদকের কাছে বলেন নির্ধারিত তারিখে আমি বড় বোনের সাথে সরকারী তিতুমীর কলেজে যাই এবং পরীক্ষার হলে সময় মত প্রবেশ করি ও নির্ধারীত সময়ের মধ্যে পরীক্ষার উপস্হিতি খাতায় স্বাক্ষরসহ সমস্ত কাজ সম্পন্ন করি । কর্তৃপক্ষের এ ধরনের বক্তব্য অসত্য । যা আমাকে মর্মাহত ও ভাগ্যকে অনিশ্চিত করে তোলেছে ।

তার পিতা মো. বদরুল আলম কর্তৃপক্ষের কাছে অাকুল আবেদন জানিয়ে ঢাকা নিউজ ২৪ ডটকমের প্রতিবেদকের কাছে বলেন আমার সন্তানের বয়স  শেষ পর্যায়ে এমতাবস্তায় পরীক্ষায় অংশগ্রহনের ব্যবস্হা করলে কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ থাকব ।

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের এ ভুমিকা নতুন করে সন্ধেহ, নিরপেক্ষতাসহ নানান প্রশ্নের জন্ম দিচ্ছে ।