সহযোগিতার আকুতি : বাঁচতে চায় হকার হুমায়ুন কবির

লক্ষ্মীপুর প্রতিনিধি : সবার সহযোগীতায় সুস্থভাবে বাঁচতে পারে লক্ষ্মীপুরের রামগঞ্জের পত্রিকার হকার হুমায়ুন কবির পাটোয়ারী (৫৫)। তিনি দীর্ঘদিন থেকে হৃদ রোগে আক্রান্ত। আত্মীয় ও স্থানীয়দের সহযোগীতায় কয়েকবার ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েও রোগমুক্তি হয়নি। তাঁর অপারেশনের জন্য প্রায় ৭ লাখ টাকার প্রয়োজন। তিনি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের পক্ষে তাঁর চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না।

হুমায়ুন কবির রামগঞ্জ উপজেলার নাগরাজা রামপুর গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত মোকারম আলীর ছেলে। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে তার সংসার।

কান্না জড়িত কণ্ঠে তাঁর স্ত্রী কুলছুম বেগম বলেন, সংসারের চাল-ডাল কেনার টাকা নেই। ছেলেমেয়েদের মুখে খাবার তুলে দেয়া সম্ভব হচ্ছে না। প্রায়ই সময় আমার বোনের কাছ থেকে খাবার এনে ছেলেমেয়েদের খাওয়াতে হয়। প্রতিদিন সাড়ে ৩ শ’ টাকার ওষুধ খাওয়ানো লাগে আমার স্বামীকে। সম্পত্তিও নেই যে বিক্রি করে তাঁর চিকিৎসা করাবো। কিডনীর পাশাপাশি এখন হার্টের রোগ দেখা দিয়েছে। প্রতিদিন রাতেই স্বামীর বুক ব্যাথায় চিৎকারে ঘুম যেতে পারিনা। সারারাত জেগে তাঁর পাশে বসে থাকি। অপারেশনের জন্য প্রায় ৭ লাখ টাকা প্রয়োজন। এতো টাকা খরচ করা আমার পক্ষে সম্ভব নয়। আমার স্বামীর অপারেশন করে তাকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে সবার সহযোগীতা কামনা করছি।

সাহায্যের জন্য- হুমায়ুন কবির পাটওয়ারী, পাটওয়ারী বাড়ী, গ্রাম: নাগরাজা রামপুর, পো: কেথুড়ী বাজার রামগঞ্জ, লক্ষ্মীপুর। এনসিসি ব্যাংকে হিসাব নাম- কুলছুম বেগম, নাম্বার- ০০৭৮০৩১০০৩১৬৪৮, রামগঞ্জ শাখা, লক্ষ্মীপুর। এছাড়া মোবাইল ও বিকাশ: ০১৭০৬৪৭৬৬০০।

প্রিন্স, ঢাকা