ডিমলায় দুই ক্রিকেট জুয়াড়ি যুবকের কারাদন্ড

জেলা ক্রাইম রিপোর্টার নীলফামারী : নীলফামারীর ডিমলায় দুই যুবক ক্রিকেট জুয়াড়িকে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার। সেই সাথে জুয়াড়িদের কাছে পাওয়া নগদ টাকা,টেলিভিশন,মোবাইল ফোন জব্দ করা হয়েছে।এদের মধ্যে বাবুরহাট সদরের পুরান থানা এলাকার হরেন চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র রায়(৩০)কে ১৫দিনের ও ঠাকুরগাও জেলা হরিপুরের আঃ আজিজের ছেলে ফারুক ইসলাম(২৭)কে ৩দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সরেজেিমন জানা যায়,মঙ্গলবার রাত ৮টার পর ডিমলা থানার এসআই মাসুদ মিয়া ও এসআই সুলতান সঙ্গীয়ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের ঢাকা বাস টার্মিনালের হৃদয় কনফেকশনারী দোকানে অভিযান চালিয়ে ক্রিকেট নিয়ে জুয়া(বাজি)খেলার সময় হাতে-নাতে ওই দুইজনকে আটক করতে সক্ষম হন।এ সময়ে আটককৃত দুজনের কাছ থেকে ৫৮হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, টেলিভিশন, একাধিক জুয়াড়ির নাম ও টাকার পরিমানের হিসাব সম্বলিত খাতা জব্দ করা হয়।

পরে পুলিশ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা কে অবগত করলে তিনি তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে এসে ঘটনার বিষয়ে নিশ্চিত হয়ে আটককৃতদের তার অফিসে নিয়ে রাতেই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ দন্ড প্রদান করেন।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ড প্রাপ্তদের বুধবার জেলা কারাগারে প্রেরন করা হবে।

প্রিন্স, ঢাকা