চিকিৎসা শেষে সোমবার এরশাদের দেশে ফেরার কথা

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসা শেষে সুস্থ হয়ে হাসপাতাল থেকে হোটেলে উঠেছেন। গতকাল বাংলাদেশ সময় দুপুর ১২টায় তিনি সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতাল থেকে হোটেল প্যানপ্যাসিফিকে উঠেছেন। সোমবার এরশাদের দেশে ফেরার কথা। 

সিঙ্গাপুর থেকে একই হোটেলে অবস্থানরত দলের প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা টেলিফোনে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, হুসেইন মুহম্মদ এরশাদ এখন সুস্থ। কাল সোমবার বিকেলে এরশাদ দেশে ফিরবেন বলেও জানান তিনি। এর আগে ২০ অক্টোবর সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে এরশাদের সফল অস্ত্রোপচার হয়।

সিঙ্গাপুরে এরশাদের সাথে দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, তার সহধর্মিণী নাসরিন জাহান এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, তার সহধর্মিণী মেহজেন্নেসা রহমান টুম্পা, সুনীল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু ও আমানত হোসেন আমানত অবস্থান করছেন।

এ ছাড়াও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, পানিসম্পদ মন্ত্রী ও দলের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এ টি ইউ তাজ রহমান অসুস্থ এরশাদকে দেখতে সিঙ্গাপুর গিয়েছিলেন।