প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে মামলা

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর সদর উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রতিবেশী এক বৃদ্ধার বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার সকালে কিশোরীর বাবা বাদী হয়ে দুই জনকে আসামী করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস নিশ্চিত করেছেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা গ্রামের আনসার মুন্সির ছেলে নাসির মুন্সি (৬০) পলাতক রয়েছে। বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৪) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা গ্রামের এক দিন মজুরের কন্যা।

কিশোরীর বাবা জানান, সোমবার বিকেলে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে বাড়ির পাশে এক ঘরে টিভি দেখতে যায়। পরে সেখান থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় তামান্না নামের একজন তার মেয়েকে তাদের প্রতিবেশী নাসির মুন্সির ঘরে নিয়ে যায়। সেই ঘরে আটকে নাসির মুন্সি জোড় করে তার মেয়েকে ধর্ষণ করে। সন্ধ্যার দিকে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে তার মায়ের কাছে বিষয়টি জানায়। পরে মঙ্গলবার সকালে এ ঘটনায় তিনি পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করে।

পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় দুই জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় তামান্না নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।