সিলেটে ইংলিশ অলিম্পিয়াড ওয়ার্কশপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : গতকাল শনিবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর কেন্দ্রীয় অডিটোরিয়ামে ইন্টারন্যাশনাল ওয়ার্কশপ অন কমিউনিকেশন্স স্কিলস ও এন্টাপ্রেনিউর্স কনফারেন্স ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি ইংলিশ অলিম্পিয়াড এর ব্যানারে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থী ও তরুণ উদ্দ্যোক্তাদের উদ্দ্যেশ্যে বক্তব্য রেখেছেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্কুল বিজনেস এর চেয়ারম্যান অ্যাসোসিয়েট প্রফেসর এস.এম.আরিফুজ্জামান, আইটি উদ্দ্যোক্তা ও মিডিয়া ব্যক্তিত্ব ইকবাল বাহার, মিডিয়া ব্যক্তিত্ব ফারাবী হাফিজ, হোটেল স্টার প্যাসিফিক এর ডিরেক্টর তরুণ ব্যবসায়ী সালেহীন মোহাম্মদ নাহিয়ান, ইউকেবেড এর কান্ট্রি ডিরেক্টর মো. আসাদু্জ্জামান, আমারিয়া অনলাইন শপ এর কর্ণধার মারিয়া আহমেদ, লিডিং ইউনিভার্সিটি এর বি.বি.এ ডিপার্টমেন্ট এরর লেকচাচার তাহরিমা চৌধুরী জান্নাত, তরুন উদ্যোক্তা রিয়েল এস্টেট ব্যবসায়ী ইন্জিনিয়ার তানভীর শাহরিয়ার রিমন এবং ডব্লিউ.ও.সি ও ইংলিশ অলিম্পিয়ার্ড এর প্রতিষ্ঠাতা মো: আমান উল্লাহ সহ আরো অনেকেই। প্রত্যেক বক্তাই উক্ত অনুষ্ঠানে বর্তমান সময়ের প্রেক্ষাপটে কমিউনিকেশন্স স্কিল এর গুরুত্ব ও তরুণ উদ্দ্যোক্তাদের মৌলিক ও প্রয়োজনীয় বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন।

প্রায় ১৫০০ এরও বেশি তরুণ -তরুণী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করে। শিক্ষার্থী ও তরুণ উদ্দ্যোক্তারা বিভিন্ন বিষয়ে বক্তাদের কাছে প্রশ্ন করার সুযোগ পেয়েছে।