প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপির নাটক ব্যর্থ: নাসিম

নিউজ ডেস্ক:  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধান বিচারপতি এসকে সিনহাকে নিয়ে বিএনপি যে ষড়যন্ত্রমূলক নাটক করতে চেয়েছিল তা ব্যর্থ হয়েছে।

শনিবার রাজধানীর উত্তরায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল পরিদর্শন শেষে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতারা এবং গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, হাসপাতালের পরিচালক ব্রি জে. আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি বারবার বলছিল প্রধান বিচারপতিকে গৃহবন্দী করা হয়েছে, কিন্তু বিদেশে যাবার সময় বলে গেলেন তিনি স্বেচ্ছায় বিদেশ যাচ্ছেন। এভাবেই বিএনপি জামায়াত চক্র মিথ্যাচার করে। তারা জনগণকে বিভ্রান্তিতে ফেলে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায়।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তারা বিভিন্ন সময় বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে।

বিএনপিরকে আগামী নির্বাচনে অংশ নিতে আবারো আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের প্রতি আস্থা থাকলে, সংবিধানের উপর শ্রদ্ধা থাকলে সব ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন।

রোহিঙ্গা প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, ইউরোপের অনেক ধনী দেশ মধ্যপ্রাচ্য সংকটের সময় শরণার্থী নিতে অস্বীকার করলেও আমাদের প্রধানমন্ত্রী মানবতা ও সাহস দেখিয়ে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন।

তিনি বলেন, দেশের অভ্যন্তরেও তার সাহসী ও মানবিক উদ্যোগের কারণে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, কৃষি, বিদ্যুৎ, তথ্যপ্রযুক্তিখাতসহ সকল ক্ষেত্রে উন্নয়ন ঘটছে বলেই আমরা উন্নত রাষ্ট্রে উন্নীত হবার পথে এগিয়ে চলেছি। এই অগ্রযাত্রা ধরে রাখার লক্ষ্যে জনগণ আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনাকে হ্যাট্রিক প্রধানমন্ত্রী নির্বাচিত করতে দেশবাসীর প্রতি আহ্বান নাসিম।