কিশোরগঞ্জে হাওরের উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে রাষ্ট্রপতি

নিউজ ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চারদিনের সফরে এখন কিশোরগঞ্জে অবস্থান করছেন। তিনি আজ রবিবার বিকাল পৌনে তিনটায় হেলিকপ্টারযোগে মিঠামইনে যান। হেলিপ্যাড থেকে রিকসাযোগে ডাকবাংলোয় গেলে সেখানে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

পরে জেলা পরিষদের নব নির্মিত রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে সুধী সমাবেশে অংশ নেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। সমাবেশে শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে রিকসাযোগে তিনি মিঠামইন বাজার পরিদর্শনে যান। সেখান থেকে স্পিডবোটে করে হাওরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

হাওর থেকে ফিরে মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজে যান। কলেজে রাষ্ট্রপতিকে ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন রাষ্ট্রপতি।

এ সময় তার সাথে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির একান্ত সচিব সম্পদ বড়ুয়া, প্রেস সেক্রেটারী-২ জয়নুল আবেদীন, জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, অধ্যক্ষ আবদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি মিঠামইনের কামালপুরে তার নিজ বাড়িতে রাত্রিযাপন করে সোমবার বাজিতপুরে যাবার কথা রয়েছে। বাজিতপুর ডিগ্রি কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।