শেখ হাসিনা মানবতার বাতিঘর : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মানবতার বাতিঘর। তাঁর কারণেই বলপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গারা বাংলাদেশে অাশ্রয় পেয়েছে।

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় তিন সপ্তাহের সফর শেষে দেশে ফেরার পর আজ শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তার জন্যই এতোগুলো মানুষ আশ্রয় পেলো, নতুন জীবন পেলো। মানবতার বাতিঘর শেখ হাসিনা। তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। জাতিসংঘের পাঁচ দফা দাবি তুলে ধরেছেন। দেশে ফিরে এসেছেন, আপনাকে অভিনন্দন।’

এর আগে সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। বিমান থেকে নেমে আসলে বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে আওয়ামী লীগ, বুদ্ধিজীবী, কেন্দ্রীয় ১৪ দল, সংবাদিক নেতৃবৃন্দ, খেলোয়ার ও ক্রিয়া নেতৃবৃন্দ, সম্মলিত সাংস্কৃতিক জোট, বাংলা একাডেমি, ঢাকা বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ব্যাবসায়ী নেতারাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান।