টাংগাইলে পীরজাদা শফিউল্লাহ আল মুনির কর্তৃক বিভিন্ন পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

বিশেষ প্রতিবেদন : শারদীয় দুর্গোৎসব ১৪২৪ উপলক্ষ্যে টাংগাইলের বিশিষ্ট শিল্পপতি পীরজাদা শফিউল্লাহ আল মুনির এর উদ্দ্যোগে টাংগাইলের বিভিন্ন পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান ও শুভেচ্ছা বিনিময় করেছেন। আজ টাংগাইল শহরের কালীবাড়িতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকাস্হ ভারতীয় হাই কমিশনের প্রথম সচিব রমাকান্ত গুপ্ত, ভারতীয় হাই কমিশন এর উপদেষ্টা দিব্বাঞ্জন রায় , আই আই সি সি আই এর ডেপুটি সেক্রেটারি অমরেন্দ্র কুমার সিং, টাংগাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন,শ্রী শ্রী কালীবাড়ি এর কার্যকরী কমিটি এর সভাপতি বাবু সুভাস চন্দ্র বসু,জেলা আওয়ামী লীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ (ছোট মনি) সহ আরো অনেকে। এ সময় পীরজাদা শফিউল্লাহ আল মুনির এর পক্ষ থেকে প্রত্যেক মন্দির কমিটির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় পূর্বক আর্থিক অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য, পীরজাদা শফিউল্লাহ আল মুনির টাঙ্গাইলে দানবীর নামেও পরিচিত। টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের শিবপুর গ্রামের স্বনামধন্য মরহুম ইয়াকুব আলী পীর সাহেবের কনিষ্ঠ পুত্র। তিনি একজন বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক ও বটে ।

মানুষের মুখে মুখে তার সুনাম প্রতীয়মান। শত ব্যস্ততার মাঝেও তিনি দীর্ঘ দিন যাবৎ টাঙ্গাইলবাসীকে সকল বিষয়ে সহযোগিতার করে থাকেন । নিজ এলাকার পাশাপাশি শহর, ইউনিয়ন ও জেলা পর্যায়েও তার সহযোগিতার হাত প্রসারিত রয়েছে। সমাজের প্রতিটি স্তরে রয়েছে তার যথেষ্ট সুনাম। তিনি কোন জনপ্রতিনিধি
না তবুও মানুষের জন্য অকাতরে কাজ করে যাচ্ছেন।