লক্ষীপুরে নেতার অশোভনীয় আচরণের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরের কমলনগরে ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিনের সাথে যুবলীগের নেতার অশোভনীয় আচরণের প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাজিরহাটে এ কর্মসূচী পালন করা হয়।

দলীয় নেতাকর্মীরা জানায়, এমপির উপস্থিতিতে বধুবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলা যুব লীগের যুগ্ম আহ‌্বায়ক আহসান উল্যাহ হিরন হাজিরহাট ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিনের সাথে অশোভন আচরণ করেন।

ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নিজাম উদ্দিন চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রায়হান, ইউপি সদস্য আপেল মাহমুদ, মো. সেলিম, মো. হারুন ও যুবলীগ নেতা আমির হোসেন শিপন প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেয়। তারা ওই যুবলীগ নেতার বিচারের দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়।

ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা হিরন সদস্য প্রার্থী হন। ওই নির্বাচনে তিনি ভোটে হেরে যাওয়ায় পর থেকে আমার ওপর ক্ষিপ্ত। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ পূজামন্ডপ পরিদর্শনে যায়। এসময় তিনি আমার সাথে চরম অশোভন আচরণ করে।

যুবলীগ নেতা আহসান উল্যা হিরন বলেন, পূজামন্ডপ পরিদর্শনের সময় চেয়ারে বসা নিয়ে নিজাম উদ্দিন যুবলীগ নেতা ফজলুল হক সবুজকে ধাক্কা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমার সাথে কথা কাটাকাটি হয়েছে।