একাডেমি অফ লার্নিং লিমিটেড এবং ডন সামদানী ফেসিলিটেশন এন্ড কনসালট্যান্সি এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : একাডেমি অফ লার্নিং লিমিটেড এবং ডন সামদানী ফেসিলিটেশন এন্ড কনসালট্যান্সি-এর মধ্যে যৌথভাবে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করার নিমিত্তে আজ একাডেমির ঢাকাস্থ বাংলা মটর অফিসে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এতে হাছান রহমান, পরিচালক, একাডেমি অফ লার্নিং লিঃ এবং গোলাম সামদানী, ডন সামদানী ফেসিলিটেশন এন্ড কনসাল্ট্যান্সি স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতায় স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারকের আওতায় কর্পোরেট খাতে প্রশিক্ষণ প্রদানে দেশের স্বনামধন্য এই প্রতিষ্ঠান দু’টি মানব সম্পদ উন্নয়ন বিষয়ক গবেষণায় নিজেদের মধ্যে পারস্পরিক ধারণা ও অভিজ্ঞতা বিনিময় করবে। একই সাথে ব্যক্তিগত এবং প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে পেশাগত উন্নয়নে নিউরো-লিংগুয়িস্টিক প্রোগ্রামিং, সফট স্কিল ডেভেলপমেন্ট এবং অন্যান্য যুগোপযোগী প্রশিক্ষণ যৌথভাবে সংগঠিত ও পরিচালনা করবে। একাডেমি অফ লার্নিং লিমিটেড খেলাধুলার ক্ষেত্রে দলগত প্রত্যাশিত সাফল্য আনয়নের লক্ষ্যে ডনসামদানী ফেসিলিটেশন এন্ড কনসাল্ট্যান্সিকে সাথে নিয়ে বিশেষায়িত মনোস্তাত্ত্বিক প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির প্রিন্সিপাল ও বাংলাদেশ ব্যাংকের ভূতপূর্ব নির্বাহী পরিচালক জনাব এম. মাহফুজুর রহমান, একাডেমির এডভাইজার মোসলেহ্্ উদ্দিন আহমেদ, এলআইসি বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা অরূপ দাশগুপ্ত এবং স্বাক্ষরকারী উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।