দাকোপে মিথ্যা মামলায় আটক হলেন শিক্ষক

আজিজুর রহমান,খুলনা প্রতিনিধি: দাকোপে মিথ্যা মামলায় আটক হয়েছেন নবজাগ্রত যুবসংঘ ও শ্রীনগর সরকারী প্রথমিক বিদ্যালয়ের ম্যাজিং কমিটির সভাপতি এবং কালিনগর মাধ্যমিক বিদ্যালযের সহকারী শিক্ষক প্রসেনজিৎ রায়। দাকোপ থানা সুত্রে জানাযায় ১৫ সেপ্টেম্বর একই এলাকার আ’লীগ নেতা সমরেশ চন্দ্র ঘরামী দাকোপ থানায় প্রসেনজিৎ সহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেণ।

থানা পুলিশ ঐদিন দিবাগত রাতে প্রসেনজিৎ রায়,নীহার রায় এবং পার্থ রায়কে আটক করে ১৬ সেপ্টেম্বর সকালে জেলহাজতে প্রেরণ করে। নবজাগ্রত যুব সংঘের পক্ষ থেকে বলা হয়, আ’লীগ নেতা ও শ্রীনগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সমরেশ চন্দ্র ঘরামী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরির চাকুরী দেওয়ার নাম করে পার্থ রায়ের নিকট থেকে ৫০ হাজার টাকা নেন অথচ চাকুরী দিতে পারেন নি, ওয়াপদার পাশে বিশ্ব ব্যাংকের টাকায় যে রাস্তা নির্মান হচ্ছে সেখানে একটি মন্দিেেরর টাকা মামলার বাদী আত্মসাৎ করেছেন এসব কাহিনী এলাকাবাসী জানে।

এসব টাকা হিসাব চাইতে গেলে উল্টে বাদী এদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দিয়ে দেন। ক্লাব কর্তৃপক্ষ আরো জানান উক্ত মামলার বাদী মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতির দায়িত্ব পালন কালে প্রধান শিক্ষকের সাথে যোগসাযশে অনেক দূর্নীতির সাথে জড়িত রয়েছেন, যা সঠিক তদন্ত হলে বেরিয়ে পড়বে। বিষয়টি নিয়ে কামারখোলা ইউনিয়নের শ্রীনগর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।