শেখ হাসিনা ও এরশাদ মানবতাবাদী নেতা : বাবলা

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘নিযার্তিত রোহিঙ্গা জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা পল্লীবন্ধু এরশাদ প্রমাণ করেছেন তারা সত্যিকারের মানবতাবাদী নেতা। তারা রোহিঙ্গা শিবিরে যাওয়ার পর মিয়ানমারের রোহিঙ্গারা নতুন করে বাচাঁর স্বপ্ন দেখছে। আর প্রধানমন্ত্রীর দূরদর্শী কূটনৈতিক তৎপরতার কারণে রোহিঙ্গা ইস্যুতে বিশ্বের অনেক পরাশক্তিধর রাষ্ট্রের পাশাপাশি চীন এবং ভারতও তাদের আগের অবস্থান থেকে সরে এসে বাংলাদেশের পক্ষে অবস্থান নিয়েছে।’

শুক্রবার রাজধানীর কদমতলিতে জাতীয় পার্টির কদমতলি থানা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, ‘মিয়ানমারের সেনাবাহিনী হাজারো রোহিঙ্গাকে হত্যা করেছে, হাজার হাজার নারীকে ধর্ষণ করেছে। তাদের নির্যাতনে লাখ লাখ মানুষ আজ আমাদের দেশে আশ্রয় নিয়েছে। সরকার তাদের আশ্রয় দিয়েছে। তাদের আশ্রয় দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। জাতীয় পার্টির পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাংবাদিক সুজন দে, কদমতলি থানা জাতীয় পার্টির সভাপতি শামনসুজ্জামাল কাজল, সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান প্রমুখ।