রাশিফল বিচারে আপনার আজকের দিনটি কেমন কাটবে?

আজকের রাশিফল: সোমবার, 11 সেপ্টেম্বর, 2017
মেষ:
আপনার উপর দেবগুরু বৃহস্পতির দয়া পড়তে চলেছে। আপনার নবম ঘরের (ভাগ্যেশ) ঈশ্বর আপনার চতুর্থ ও পঞ্চম ঘরে থাকায় আপনার পারিবারিক জীবন সুন্দর থাকবে। এতদিন যদি আপনি বিদেশে যেতে সংগ্রাম করেছিলেন, তো এই বছর আপনি নিশ্চিত ভাবে তার ফল পেতে চলেছেন বলা যায়। নতুন গাড়ী বা বাড়ির মালিক হতে চান? কিছু ভাল প্রচেষ্টা রাখুন, দেখবেন আপনার ইচ্ছা অবশ্যই পূর্ণ হবে। প্রেম এবং বিয়ের জন্য অসম্ভব ভালো বলা যেতে পারে। সন্তানের জন্য ইচ্ছুকবিবাহিত দম্পতিরা সন্তান সুখ পাবেন। ব্যবসায়ীরা তাদের কাজ প্রসারিত করতে সফল হবেন। আপনি একটি নতুন পরিকল্পনার সঙ্গে নবীন কিছু করে তুলতে চলেছেন। আপনি নতুন বর্ষে গুরুজনদের সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতিরও সুন্দর সম্ভাবনা আছে। তবে শনি অষ্টম ঘরে এবং রাহু ষষ্ঠ ঘরে থাকাতে আপনি আপনার পরিবার এবং স্বাস্থ্যের দিক থেকে নিরুদ্বেগ থাকতে সক্ষম নাও হতে পারেন। আপনি এই বিষয়ে চিন্তিত থাকতে পারেন। দ্বাদশ ঘরের কেতু বরং আপনাকে ইঙ্গিত দিচ্ছে যে কষ্টের মধ্যে চোখ বন্ধ করে না থেকে, প্রয়োজনে অন্য কারো পরামর্শ নিতে পারেন। শিক্ষার্থীরা তাদের কঠিন পরিশ্রম অনুযায়ী ফলাফল পেতে পারেন।

বৃষ:
বৃষভ রাশির জাতকেরা, দেবগুরু বৃহস্পতি আপনার উপর বেশ খুশি বলেই মনে হচ্ছে। গুরুর-এর আশীর্বাদে আপনি সঠিক এবং সাফল্যের পথে যাবেন। আপনি শুধুমাত্র সঠিকভাবে আপনার কর্ম সাধন-ই করবেন না , বরঞ্চ তার সাথে উচিত সম্মানও পাবেন। তবে আপনার সপ্তম ঘরে অবস্থিত শনি আপনার আয় বিকল্পতে বাধা সৃষ্টি করতে পারে।কিন্তু, চিন্তা্র কোন কারণ নেই; ভালো সময়ের আগে কঠিন সময়, আপনাকে সুখের মুল্য বোঝাতে সাহায্য করবে। এছাড়াও, আপনি আপনার ব্যক্তিগত জীবনের সামঞ্জস্যের অভাবের সম্মুখীন হতে পারেন; কিন্তু, আপনার কিছু প্রচেষ্টার দ্বারা সব বাধা পার করতে সফল হবেন। আমরা যদি আপনার প্রেম জীবনের সম্বন্ধে কথা বলি তো পঞ্চম ঘরে স্থিত রাহু এটাই ইঙ্গিত করছে যে, প্রেম সম্বন্ধে সততা ও বিশ্বস্ততা সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাই এই দুটি দিকে আপনাকে নজর রাখতে হবে । সম্পদ সম্পর্কে কথা বলতে হলে, এই বছর আপনার জন্যে উজ্জ্বল হতে চলেছে। ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর , ইত্যাদি ভালো কিছু গার্হস্থ্য যন্ত্রপাতির উপর কিছু ব্যয় হতে পারে। বিদ্যার্থীরা কিছু অপ্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

মিথুন:
বিরাট আশ্চর্যকর সময় আসতে চলছে! যদি আপনি আপনার পছন্দের মানুষটির জন্য বিশেষ কিছু করার পরিকল্পনা করে থাকেন তো, আপনার প্রচেষ্টার ফল অবশ্যই মধুর রঙ যাপন করবে। আপনার নাম, খ্যাতি , সম্পদ এবং সমস্ত ধরনের ইচ্ছের পূর্ণ হবার প্রবল সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি যদি কোনও পুরনো রোগে অনেক দিন ধরে আক্রান্ত হয়ে আছেন, তাহলে সেটার থেকে কিছুটা মুক্তি পেতে পারেন। সামগ্রিকভাবে, এই বছর আপনার জন্য অনেক কিছু ভালো জিনিস নিয়ে আসতে চলেছে। প্রেমের জন্য পুরো বছরই অপূর্ব। যদি আপনি কোন সংস্থার হয়ে কাজ করেন এবং পরিবর্তনের কথা ভাবছেন তো পরিবর্তনের জন্য সময় খুবই ভালো, তাই কোন নতুন সুযোগ হাতছাড়া করা ঠিক নয়। অন্য দিকে, ব্যবসায়ীদের একটু বেশি পরিশ্রম প্রয়োজন। অবশ্য কর্ম হেতু ফল আপনি নিশ্চয়ই পাবেন। পরিশ্রম করতে একদম ভয় পাবেন না। শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পাবেন।

কর্কট:
দিনটি ভাল থাকবে বলেই আশা করা যায়। আপনি যদি বিবাহের উপযুক্ত হয়ে থাকেন তাহলে বিয়ের ঘণ্টা বাজতে চলেছে। সুতরাং, প্রস্তুত থাকুন ! আপনি যদি নিজে বিবাহিত তো পরিবারের কারো বিয়ের সম্ভাবনা আছে, অর্থাৎ বিয়ের ঘণ্টা আপনার জন্য না বাজলেও আপনার চারপাশে অন্তত বাজবেই। ভালোবাসার বিষয়ে একটু ধৈর্য ধরে রাখাটাই উচিত বলে মনে করা হচ্ছে। পদন্নোতিরও ভাল সম্ভাবনা আছে। এটাও বলা যায় যে আপনার জন্য একটি দুর্দান্ত সময়ের আগমন হতে চলেছে। আপনি কর্ম হেতু ভ্রমণ করতে পারেন। তবে, তাদের অধিকাংশই নিরর্থক যেতে পারে। আপনার আর্থিক অবস্থা এই বছর ভালো থাকবে, তাই বলে বেপরোয়াভাবে বিনিয়োগ করা ঠিক না। অবশেষে, আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে থাকতে পারেন। কিন্তু, এটার মানে আপনি অসুস্থ হয়ে পড়বেন স্পষ্টভাবে তা বলা যায় না। আপনি শুধু একটু সতর্ক থাকুন, তাহলেই আপনার জীবনে সুসময়ের প্রবেশ হবে। বছরের অধিকাংশ সময় আপনার দিকে পক্ষপাতী হবে।

সিংহ:
এই বছর আপনার জন্য মিশ্র ফলাফল নিয়ে আসছে। কিন্তু বিভ্রান্ত হবেন না, কিছু ভালো আর কিছু দুঃসাহসিক জিনিস আপনার জন্য অপেক্ষা করছে । গুরু বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে এবং শনি আপনার চতুর্থ ঘরে থাকবে। তাই, আপনি কিছু যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। সুতরাং, এটা আপনার ক্ষমতা পরীক্ষা করার শ্রেষ্ঠ সময়। আপনি আপনার পছন্দের মানুষের আচরণে বিচলিত হতে পারেন, দ্বিতীয়ার্ধ তুলনামূলকভাবে ভালো থাকবে ; এবং আপনার যন্ত্রণা ধীরে ধীরে লুপ্ত হতে থাকবে । যাইহোক, এই সময়ে কোন সমালোচনায় কান না দিয়ে শান্তিতে বাস করাটাই উচিত হবে। এছাড়াও আপনি আপনার মেধাবী পরিকল্পনার দ্বারা কঠিন পরিস্থিতিকে দৃঢ়ভাবে সম্মুখীন করতে পারবেন। আপনি আধ্যাত্মিক কাজের পাশাপাশি ধর্মীয় কার্যকলাপের সাথে যুক্ত থেকে নিজেকে ভালো অনুভব করবেন। সুসময়টিকে কাজে লাগান আর নিজের মধ্যে লুকনো মহামানবটির জাগ্রিত করুন।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 11:49 am   একনজরে পুজোর আগে উত্তরবঙ্গের বাতিল ট্রেনের তালিকা

কন্যা:
বৃহস্পতি একাদশ ঘরে থাকায় আপনি বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পেতে পারেন। আপনার জন্য অনেক চমক অপেক্ষা করে আছে। পরিবারের সদস্যদের জন্যও এই বছরটি সুখময় থাকবে বলেই অনুমান করা হচ্ছে। কিন্তু প্রথম ঘরে রাহু উপস্থিত থাকার কারনে স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ হবে। কিন্তু, চিন্তিত হওয়ার কিছুই নেই। শুধু সতর্ক এবং সবার স্বাস্থ্যের উপর একটু নজর রাখলেই মুস্কিল আসান হয়ে যাবে। এছাড়াও প্রথমার্ধ প্রেম, বিয়ে আর শিশুদের জন্য চমৎকার থাকবে। এর সাথে, এই সময় কাজ, ব্যবসা এবং শিক্ষার জন্যও অনুকূল থাকবে। রাশিফল অনুসারে, এই সময় আপনি অনেক নতুন সুযোগ পাবেন। তবে বছরের দ্বিতীয়ার্ধে সবকিছুতে সতর্কতা প্রয়োজন। ব্যয় বৃদ্ধি হতে পারে এবং আপনার স্বাস্থ্যেও মাঝে মাঝে খারাপ হতে পারে; কিন্তু চিন্তা করবেন না, বড় ক্ষতি কিছু হবে না। শুধু ধৈর্য এবং বুদ্ধিমত্তার সাথে কাজ করতে হবে।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 11:31 am   সিম-আধার লিঙ্ক করিয়েছেন তো? নইলে শীঘ্রই বন্ধ হবে কথাবলা

তুলা:
সামগ্রিক ভাবে দিনটি আপনার জন্য ভাল থাকবে বলেই আশা করা যায়। রাশিফল অনুযায়ী যদি পারিবারিক জীবনের কথা বলতে গেলে এটা বলব যে, কিছু ছোটখাট ভুল বোঝাবুঝি হয়ে থাকতে পারে। তবে, তাতে বাড়ীর শান্তিশৃঙ্খলা নষ্ট হবে না। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি আপনার জন্য ভাল থাকবে। আপনি একটি গাড়ী বা বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে, দোটানা থেকে বেরিয়ে আসুন, কারন এটি একটি দৃঢ় সিদ্ধান্ত নেবার জন্য উপযুক্ত সময়। আপনার প্রেম এবং ব্যাক্তিগত জীবনে গোলাপের সুবাস আর চকলেটের মিষ্টতা নিয়ে আসতে চলেছে। তাই প্রেম নগরীর সফরের জন্য তৈরি থাকুন। রাশিফল অনুযায়ী তুলা রাশির জাতকেরা এই বছর কাজের মধ্যে বিশেষ কিছু করবেন। আপনার মধ্যে নতুন শক্তির সঞ্চার ঘটবে। পদন্নতির সম্ভাবনাও রয়েছে। মান-সম্মান বৃদ্ধির সাথে জনসমর্থনও পাবেন। লাভবৃদ্ধির সুযোগ বাড়বে। তবে, দ্বিতীয় ঘরে শনি থাকার জন্য ব্যয় বৃদ্ধি পাবে। আপনাকে একটু ব্যয়কুণ্ঠ হতে হবে। শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পাবেন।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 10:12 am   রোহিঙ্গা ইস্যুতে অস্ত্রবিরতির পথে ‘লস্কর মদতপুষ্ট’ জঙ্গি সংগঠন

বৃশ্চিক:
এই সময় প্রায় সমস্ত গ্রহই আপনার পক্ষে। সুতরাং, আপনি সম্পূর্ণ নিরাপদ। তাই এই মুহূর্ত আপনার জন্য খুবই তাৎপর্যপূর্ণ সময়। রাশিফল অনুযায়ী শুধুমাত্র শনি আপনার জীবনে কিছুটা বিপজ্জনক কর্ম ঘটাতে পারে, বাকি সব কিছুই খুব ভালো। আপনার জীবন আনন্দময় হবে। পারিবারিক জীবনও সুখেই থাকবে। প্রেমসম্বন্ধের জন্য সময় শুভ; যদিও প্রথম ঘরে শনির বাস, বৈবাহিক জীবনে কিছু ব্যাঘাত দিতে পারে। কখনও কখনও ভালবাসার জন্য কিছুটা প্রার্থনা করাও ভাল। এছাড়াও আপনি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। চিন্তা করবেন না, সেরকম বড়মাপের কোন সমস্যা দেখা দেবে না। কাজের জন্য সময় খুবই উপকারী। আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে। কেনাকাটার তালিকা তৈরি রাখুন। অন্য দিকে, পরিশ্রম করলে শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল পেতে পারেন। ব্যবসায়িক ছাত্রদের জন্য বছরের দ্বিতীয়ার্ধ শুভ।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 9:03 am   এনকাউন্টারে কাশ্মীরে খতম দুই জঙ্গি, ধৃত এক

ধনু:
বৃহস্পতি আপনার অষ্টম ঘরে থাকবে, যা খুব ইতিবাচক নয়। যদিও এটা নেতিবাচকও নয়। শনি দ্বাদশ ঘরে থাকবে, তাই আর্থিক বিষয়ে সতর্কতা দরকার। কিন্তু, আপনি এই সব বিষয় পরিচালনার জন্য আতঙ্কিত হবেন না।রাশিফল অনুযায়ী, শুধুমাত্র একটি শান্ত এবং অবিচলিত মন এইসব আর্থিক ঝামেলা দূর করতে পারে। আপনার পরিবারের সদস্যদের আচরণে কিছুটা পরিবর্তন মনে হতে পারে। এই পরিবর্তন এমনকি আপনাকে কিছুটা আঘাতও দিতে পারে। এটা লক্ষ্য করা যাচ্ছে যে, গোটা বছর আপনাকে জীবনের সব দিক দিয়ে শক্তিশালী করতে অঙ্গীকার গ্রহণ করেছে । আপনি নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন, যা আপনার স্বাস্থকেও কিছুটা প্রভাবিত করতে পারে। প্রেম বিষয় কিছুটা অসন্তোষজনক থাকতে পারে। কিন্তু, মনে রাখবেন – “যা ঘটে তা ভালর জন্যই ঘটে “। অন্য দিকে, আপনার ইচ্ছার পূর্তি হবে। আপনার জীবনে সুখ আবার প্রবাহিত হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে এবং ছাত্ররাও ভাল ফল পাবেন।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 5:25 am   স্কুলে ধর্ষণের শিকার ৫ বছরের নাবালিকা

মকর:
আপনার জন্য বেশ আশ্চর্যজনক হতে চলেছে। আপনার অসামান্য পরিকল্পনা আপনাকে সাফল্য দেবে। আপনি খুব বুদ্ধিমান এবং আপনার জীবনে সবকিছু রোমাঞ্চকর কিছু ঘটতে চলেছে। সব কর্মক্ষেত্রে সবকিছুই ইতিবাচক হবে। এটা আপনার জন্য আনন্দ করার সময় মনে হচ্ছে। আর্থিক অবস্থা খুবই সন্তোষজনক হতে পারে। আপনি যদি বিয়ের বয়সে পৌঁছে থাকেন তো, এখন শুভ সময়। শিক্ষার্থীরা খুবই সুখে থাকবেন, কারন এই সময় তারা সব বিষয়ে সাফল্য পেয়ে থাকবেন। তবে, দ্বিতীয়ার্ধে, জীবনের পথে যন্ত্রণা দেখা দিতে পারে। এই সময়ে, বৃহস্পতি আপনার অষ্টম ঘরে থাকবে, তাই আর্থিক সমস্যার জন্য অনেক জিনিস দূরে চলে যেতে থাকবে। ফলে, খুবই সতর্কভাবে কোন কাজ করা ঠিক হবে।তবে অন্ধকারাচ্ছন্ন মেঘের সামনে দাঁড়িয়ে আপনি কতটা দৃঢ় থাকবেন সেটা যাচাই করার এটাই সব থেকে ভালো সময়। কোথাও বিনিয়োগ করার আগে বারকয়েক চিন্তা করলে ভালো হবে।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 2:55 am   নীতি ভাঙছে! উত্তর কোরিয়ার অফিশিয়াল চ্যানেল বন্ধ করল ইউটিউব

কুম্ভ:
রাশিফল অনুযায়ী, আপনি আপনার ভালবাসার সম্পর্কের মধ্যে কিছু বিচ্ছেদ মনে করতে পারেন। এর জন্য আপনার কটুভাষাও কারন হতে পারে। কিন্তু, সবকিছু ভাল কারনের জন্যেই ঘটে থাকে। আর যতটা সম্ভব মৃদুভাষী হতে চেষ্টা করুন। আপনি পরিবারের একটি সদস্যের স্বাস্থ্যের জন্য চিন্তিত হয়ে থাকতে পারেন কিন্তু, চিন্তিত হওয়ার কিছু কারন নেই, সময়ের সাথে সব ঠিক হয়ে যাবে। অন্য দিকে, আপনার স্বাস্থ্য খুব সুন্দরই থাকবে। আপনি আইনি সংক্রান্ত মামলা নিয়ে ব্যস্ত থাকতে পারেন। তবে চিন্তা করবেন না, আপনি নিশ্চয়ই সফল হবেন। বছরের দ্বিতীয়ার্ধে আপনার প্রেম জীবনে উন্নতি দেখা দেবে। বিবাহিত জীবন খুব সুখী থাকবে। কর্মক্ষেত্রে উন্নতি দেখা যাবে। এটি আনন্দ করার সময়। এছাড়াও, আয় বৃদ্ধি হবে এবং শিক্ষার জন্যও সময় শুভ।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 2:21 am   প্রথম পাকিস্তানি প্রধানমন্ত্রী হিসেবে ফাইটার জেটে চড়লেন আব্বাসি

মীন:
দিনটি আপনার জন্য সুন্দর শুরু হতে যাচ্ছে। রাশিফল অনুযায়ী, একটি মাঙ্গলিক অনুষ্ঠান বাড়িতে হতে পারে। এটা বাড়িতে উপভোগ করার সময়, যদিও পরিবারের কিছু সদস্যের অভদ্র আচরণ আপনাকে আঘাত করতে পারে। তবে আমি আপনাকে শুধু উপেক্ষা করার সুপারিশ করব। আপনার লগ্নের অপর কেতুর অবস্থানের জন্য স্বাস্থ্যের অপর জত্ন নেওয়াটা প্রয়োজন। আপনার খাদ্যাভ্যাসের উপর নজর রাখতে হবে । রাশিফল অনুযায়ী গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেম-সংক্রান্ত বিষয়গুলি চমৎকার হতে পারে, কিন্তু সপ্তম ঘরে রাহুর অবস্থান তুলনামূলকভাবে খুব ভাল বলে মনে করা হয় না। তাই, ভালবাসা এবং বিশ্বাস সবসময় প্রধান উপাদান হিসেবে প্রয়োজন হবে। আপনি অপেক্ষাকৃত ভাল একটি কাজ পেতে পারেন। দায়িত্ব এবং পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। তাই সবসময় তৈরি থাকুন। এছাড়াও, মুনাফা বৃদ্ধির ভাল সম্ভাবনা আছে। অনেক ভালো খবর আপনার পথে আসছে, তাই এটা আনন্দ এবং ফুর্তি করার সময়। শিক্ষার জন্যও সময় ইতিবাচক।

গতকালের গুরুত্বপূর্ণ শিরোনাম: 1:49 am   বাড়ান হল জিএসটি রিটার্ন ফাইল করার সময়সীমা