গৌরীপুরে খেলাঘরের দু’টি আসর গঠিত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতনিধিি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা সদরে শুক্রবার(৮সেপ্টেম্বর) শিশু-কিশোর ও অভিভাবকদের পৃথক দু’টি সভায় জাতীয়ভিত্তিক শিশু-কিশোর সংগঠন খেলাঘর-এর দু’টি আসর গঠিত হয়েছে।
উত্তর গৌরীপুরে “আলোর ছন্দ” খেলাঘর আসরের ১৩-সদস্যের কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন, জান্নাতুল মাওয়া জাহীন এবং গৌরীপুর মধ্যম তরফে “মেঠোয়া” খেলাঘর আসরের ৯-সদস্যের কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন, যথাক্রমে, নূরুল ইসলাম এবং শরীফ হাসান সিয়াম ও সাদিয়া খান লিমা।
সভাসমূহে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সম্পাদকমণ্ডলীর সদস্য এম. আসলাম লিটন, ময়মনসিংহ অঞ্চলের সমন্বয়কারী আতাউর রহমান মিন্টু এবং অভিভাবক একরাম হোসেন, তোফাজ্জল হোসেন, আব্দুল লতিফ, রুহুল আমীন, হারুনর রশীদ, মাসুদ আলম ভুঁইয়া, এনায়েত হোসেন, সাখাওয়াত হোসেন, বেলায়েত হোসেন, সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার উলে¬খযোগ্যসংখ্যক ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধিগণ খেলাঘর প্রতিষ্ঠার পটভূমি ও লক্ষ্য-উদ্দেশ্য ব্যাখ্যা করেন। তাঁরা খেলাঘরের আদর্শ অসাম্প্রদায়িকতা, মানবতা, বিজ্ঞানমনস্কতা সকল শিশুদের মধ্যে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান। সবশেষে, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নবগঠিত আসরসমূহের সদস্যদের শপথবাক্য পাঠ করান এবং সংগঠনের গঠনতন্ত্র হস্তান্তর করেন।