যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভা অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,হেলাল মাহমুদ, বাপসনিঊজ: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭২তম সাধারন অধিবেশনে যোগদানের উদ্দেশে যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে সংগঠনের প্রস্ততি নেওয়ার জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ৩ সেপ্টেম্বর রবিবার জ্যাকসন হাইটস এর খাবার বাড়ির পার্টি হলে কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সরদার এবং সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক সুবল দেবনাথ। উক্ত অনুষ্টানে সন্মানীত অতিথি হিসাবে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান ও বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস । যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাবৃন্দ উপস্তিত ছিলেন।

সভায় নেতা কর্মীরা নিজ নিজ বক্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্কে অবস্থান কালে তার নিরাপত্তা সহ সকল ধরনের সেবা দেওয়ার জন্য সর্বাত্মক ভাবে প্রস্তুত আছেন বলে ব্যক্ত করেন এবং সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য করনীয় বিভিন্ন কর্মসুচীর সুপারিশ করে বক্তব্য রাখেন সকল নেতাবৃন্দ । সংগঠনের সভাপতি এবং সাধারন সম্পাদক সকল নেতা কর্মীর কথা ধর্য্য সহকারে শুনেন এবং সকল নেতা কর্মীর পরামর্শক্রমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করেন।