২১ শে আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবি: বিএনএফ

এজাজ সবুজ প্রতিবেদক: “জনকল্যাণমূলক রাষ্ট্র চাই ” বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্ট -বিএনএফ এর উদ্দ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে প্রতিবাদ সভা আজ ২১ শে আগস্ট সকাল ১১ টায় তোপখানা রোড, বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি জাতীয় সমাজতান্ত্রীক দল (জাসদ) কার্যকরী সভাপতি মহিউদ্দিন খান বাদল, এমপি তার বক্তব্যে বলেন, যারা ১৯৭০ সালের নির্বাচন মেনে নিতে পারেনি, ৭১ এর স্বাধীনতার বিরোধীতা করেছিল এবং ৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করেছিল মূলত তারাই ২১ শে আগস্ট শেখ হাসিনাকে মেরে ফেলতেই গ্রেনেড হামলা করে।

তারা মূলত বঙ্গবন্ধুর চেতনাকে দেশ হতে চিরদিনের মত বিলীন করে দিতে চায় এবং মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি আবার ক্ষমতায় এসে দেশ শাসন করতে চায়। তাই আজকের এই দিনে ২১ শে আগস্টে যারা জীবন দিয়েছিল তাদের সরার রুহের প্রতি শ্রদ্ধা রেখে দ্রুত হত্যাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান এই বর্ষীয়ান রাজনীতিবীদ। তিনি দেশীয় দালালদের মুখোশ জাতির সামনে উন্মুক্ত করারও দাবি জানান। প্রতিবাদ সভায় বিএনএফ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্হিত ছিলেন।

প্রোগামে সভাপতির দায়িত্ব পালন করেন, বিএনএফ এর প্রেসিডেন্ট, বীর মুক্তিযোদ্ধা, এস এম আবুল কালাম।