নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রীর শোক

ঢাকা, ৭ ভাদ্র (২২ আগস্ট) : বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় মন্ত্রী বলেন, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অন্যান্য পুরস্কারে ভূষিত নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ অভিনেতাকে হারালো। তিনি বাংলা চলচ্চিত্র পরিচালনার ক্ষেত্রেও তাঁর মেধা ও সৃজনশীলতার স্বাক্ষর রেখেছেন। তাঁর মৃত্যু দেশের চলচ্চিত্র শিল্পের জন্য একটি অপূরণীয় ক্ষতি যা সহজে পূরণ হবার নয়।

এদেশের কৃতি সন্তান প্রবাদপ্রতিম এ অভিনেতার জনপ্রিয়তার কথা স্মরণ করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেন, বাংলা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নায়করাজ আপামর জনগণের হৃদয়ে রূপকথার নায়কের মতোই স্থান করে নিয়েছিলেন। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধভিত্তিক ’জীবন থেকে নেয়া’ চলচ্চিত্রে তাঁর অভিনয় এদেশের মানুষকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণে অনুপ্রাণিত করেছিল ।

মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া, নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. নমিতা হালদার, এনডিসি গভীর শোকপ্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।