সুন্দরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা):  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকীতে গাইবান্ধার সুন্দরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার উপজেলা প্রশাসনের গৃহীত বিভিন্ন কর্মসূচি পালিত হয়। স্থানীয় অডিটড়িয়ামে ইউএনও- এসএম গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদ সদস্য- গোলাম মোস্তফা আহমেদ। বক্তব্য রাখেন, পৌর মেয়র- আব্দুল্লাহ্ আল মামুন, থানা অফিসার ইনচার্জ-আতিয়ার রহমান, প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বোন আফরোজা বারী, সহধর্র্মীনি- সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি প্রমুখ।

এছাড়া, আন্যান্য কর্মসূচির মধ্যে ছিল পর্যাক্রমে শিশুদের চিত্রাঙ্ক প্রতিযোগীতা ‘চেতনায় বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু ও বাংলাদেশ, বঙ্গবন্ধু ভিত্তিক কবিতা, সরকারি-বেসরকারি, আধা-সরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, বেসরকারি প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, কোরআনখানি ও দোয়া মাহফিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে

আনুষ্ঠানিকভাবে পুস্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, দোয়া ও মিলাদ মাহফিল, বিশেষ প্রার্থণা ও বঙ্গবন্ধুর জীবনী ভিত্তিক চলচিত্র প্রদর্শন।