নবীনগরে যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বাইশমৌজা গ্রামের মোক্তার হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণ করেছে। এ ঘটনায় ওই ধর্ষিতা যুবতী নিজে বাদী হয়ে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রতারক মোক্তার হোসেন উপজেলার বীরগাঁও ইউনিয়নের আমতলী সাব বাড়ীর কালা মিয়ার ছেলে। মঙ্গলবার সকালে মোক্তারের বিরুদ্ধে নবীনগর থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামের ১৮ বছর বয়সী প্রতারণার শিকার ওই যুবতী।

পুলিশ জানায় প্রায় দুই মাস আগে মোক্তারের সঙ্গে তার রং নাম্বারে প্রেম হয় এবং গত সোমবার সকালে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে কাউতলী শ্মশান ঘাঠে নিয়ে আসে মোক্তার ও তার বন্ধু। পরে তাকে ফুসলিয়ে বাইশমৌজা মোক্তারের বাবার চায়ের দোকানে নিয়ে জোরর্পূবক ধর্ষন করে । এসময় যুবতীর চিৎকারে এলাকাবাসি দোকানের দরজা ভেঙ্গে তাকে উদ্বার করে। তবে মোক্তার ও তার বন্ধু পালিয়ে যায়।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:আসলাম শিকদার ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, এলাকার লোকজনই পুলিশে খবর দেন। পরে যুবতীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।