মঠবাড়িয়ায় গাজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

 পিরোজপুরপ্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তপন দাস(৩৫)নামে এক গাঁজা ব্যবসায়িকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এসময় তার সঙ্গে মজুদকৃত ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। শনিবার(৫ আগষ্ট) সকাল ১১ টায় উপজেলার বড়মাছুয়া বাজার থেকে ওই গাঁজা ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ি বড়মাছুয়া গ্রামের মৃত মহেন্দ্র দাসের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, শনিবার সকালে পুলিশ গোপনে সংবাদের ভিওিতে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ(ও/ সি) কে.এম তারিকুল ইসলামের নেতৃত্বে এসআই রমিজ সহ পুলিশ বড়মাচুয়া বাজারে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা ব্যবসায়ি তপন দাস সটকে পড়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে । পরে তার সঙ্গে থাকা একটি ব্যাগ তল্লাশী চালিয়ে পলিথিনে মোড়ানো ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার-ইনর্চাজ কে এম তারিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত তপন এলাকার পেশাদার গাঁজা ব্যবসায়ি । এ ঘটনায় থানার উপ পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত গাঁজা ব্যবসায়িকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।