ডাঃ উজ্জ্বল কুড়িগ্রাম-১ জাতীয় সংসদ নির্বাচনে নতুন মুখ

মাসউদুর রহমানঃ কুডিগ্রামের সুজলা সুফলা মাটি প্রকৃতির কাছে আমি চিরঋণী। এই জেলার বাতাসে পুষ্ট আমার শরীরের প্রতিটি কোষ। যে নয়নে আমি আজ বিশ্ব দেখি, সে নয়নে চোখ মেলে দেখেছি এই নাগেশ্বরী-ভুরুঙ্গামারীর মাটি প্রকৃতি। যে পায়ে আমি হেঁটেছি এতটা পথ, যে পা আমাকে হাঁটতে শিখিয়েছে ছুটতে শিখিয়েছে মানুষের কল্যাণের জন্য সেই পা জোড়া প্রতিটি ছাপ এই জেলার মাটিতে।
 
নাগেশ্বরীর মাটিতে আমার নাড়ি নামের শেকড় পোঁতা। মায়ের কোল থেকে কত কোলে কোলে বসে আমার বড় হবার গল্প। এই মাটি, এই অঞ্চলের প্রতিটি কোল আমার মা, মায়ের কোল। এই অঞ্চলের মা মাটি ও মানুষের তরে জীবন উৎসর্গ করার মাধ্যমেই আমার জীবন পরিপূর্ণতা পাবে বলে আমি শুধু মনেই করিনা, মনে প্রাণে বিশ্বাস করি।
 
আমি জনগণের মনোনীত প্রার্থী হই কিংবা না হই, সেটা বিবেচ্য বিষয় নয়। যে মাটিতে মা আমাকে কোলে পিঠে আজকের অবস্থানে নিয়ে এসেছে সেই ঋণ আমি প্রতিটি দিন প্রতিটি ক্ষণে কৃতজ্ঞতার সাথে স্মরণ করে যাই। এই ঋণ কখনো শোধ করবার নয়। তবুও নিজের অবস্থান থেকে প্রতিনিয়ত জনকল্যাণে নিজেকে সঁপে দিয়ে কাজ করে যেতে চাই।
 
কখনো যদি আপনারা আমাকে মনোনীত করেন আমি সুখে দুখে আপনাদেরই একজন হয়ে পাশে থাকতে চাই। এই মাটিতেই আমার জন্ম এই মাটিতেই জনকল্যাণে আমার সর্বস্ব দিয়ে মরর যেতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। জয়বাংলা- জয় বঙ্গবন্ধু- জয়তু শেখ হাসিনা।
 
আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও বর্তমান আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ উজ্জ্বল এর সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি ঢাকা নিউজ ২৪ এর রিপোর্টার মাসউদুর রহমানকে এসব কথা বলেন।