গান দিয়ে সকলের মন জয় করতে চাই – পিংকি ছেত্রী

বিনোদন ডেস্ক: নেপালি বংশদ্ভুত পিংকি ছেত্রী। বসবাস করছেন বাংলাদেশে। বর্তমানে শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছেন। পাওয়ার ভয়েস প্রতিযোগিতার মাধ্যমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। পিংকী শ্রোতাদের সামনে একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন। এর আগে মিক্সড অ্যালবামে গাইলেও নিজের একক অ্যালবাম করা হয়ে ওঠেনি।

পিংকি ছেত্রী জানান, ইতোমধ্যে তার চারটি গানের কাজ শেষ হয়েছে। সব গানের সুর ও সংগীত পরিচালনা করছেন মীর মাসুম। গানের সুর ও সংগীত পরিচালনা করছেন মীর মাসুম। অ্যালবামে গান রয়েছে সাতটি। এই অ্যালবাম থেকে ‘দেখা হবে’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন এই গায়িকা।

সব সময় স্টেজ শো নিয়ে ব্যস্ততার কারণে এতদিন একক অ্যালবামের কাজ করা হয়ে ওঠেনি। দীর্ঘদিন পর হলেও অবশেষে আসছে আমার প্রথম একক। এই প্রথম আমার সোলো মিউজিক ভিডিও প্রকাশ পেতে যাচ্ছে। আমার বিশ্বাস শ্রোতারা গানগুলো পছন্দ করবে। খুব ভালো একটি কাজ হয়েছে। ভিডিওটি নিয়ে আমি আশাবাদী এবং সকলের দোয়া প্রার্থী।’

তিনি আরো জানান, মালয়েশিয়া ও নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে এর কাজ শেষ হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন তানভীর খান। এতে মডেল হয়েছেন পিংকী ছেত্রী ও তার বোন প্রিয়া ছেত্রী। গানের কথা লিখেছেন গোলাম কবির রনি। জুলাই মাসেই পিংকী প্রকাশ করতে যাচ্ছে তার প্রথম ভিডিওটি।

তিনি আরো বলেন, ‘আমি সংগীত প্রেমী। গান হল আমার ধ্যান-জ্ঞান। আমার পারিবারিক পরিবেশটাই ওরকম। আমার বাবা গান গাইতেন, এমনকী দাদুও।’