ঢাকায় ওলোর ফোরজি সেবা শুরু!

নিউজ ডেস্ক:  ওলো ফোরজি এলটিই নেটওয়ার্ক পরিপূর্ণভাবে চালু হল ঢাকা মহানগরীতে আর সেই সাথে ঘটল এক অবিশ্বাস্য ঘটনা। স্পিডটেস্ট.নেট এক ওয়েবসেবা প্রদানকারী প্রতিষ্ঠান যা ইন্টারনেট ব্যবহারকারীদের ইন্টারনেট সংযোগ প্রদানকারী কোম্পানির গতি যাচাই করার সুযোগ প্রদান করে। দেখা গেছে, ওলো ব্যবহারকারীদের ইন্টারনেটের গতি ১০০ এমবিপিএস পর্যন্ত গিয়ে ঠেকেছে, যা এক অসাধারণ ঘটনা।

অনুষ্ঠানে ওলোর সিইও সার্গেই টোপালোভ, সিটিও মোঃ মিজানুর রহমান, সিএফও ভ্লাদিমির ম্যাকচুক এবং হেড অব কমার্শিয়াল নিয়াজ মাহমুদুল ইসলাম বক্তব্য রাখেন। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকতা ও সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

ডিজিটাল বাংলাদেশ গড়ার কর্মসূচিতে ওলো সবসময় বাংলাদেশের পাশে রয়েছে এবং সর্বদাই সচেষ্ট থেকেছে যেন সর্বাধুনিক প্রযুক্তি বাংলাদেশে সহজলভ্য হয়।

ওলো ফোরজি এলটিই ঘোষণা করেছে যে ফোরজি এলটিই নেটওয়ার্ক এখন ঢাকাবাসীদের হাতের মুঠোয় যা সর্বোচ্চ সংখ্যক নাগরিকদের কাছে সর্বোচ্চ গতির ইন্টারনেট পৌঁছে দেওয়ার লক্ষ্যে নির্মাণ করা হয়েছে। ৪ জুলাই, ২০১৭-এ অনানুষ্ঠানিক ভাবে এটি যাত্রা শুরু করে যার পরিপূর্ণ যাত্রা শুরু হল ১৩ জুলাই, ২০১৭-এ।

ওলো ফোরজি এলটিই নেটওয়ার্ক ইন্টারনেট সংযোগ নিতে সক্ষম ছিল না কেবল এমন বিপুল সংখ্যক নাগরিকদের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দিচ্ছে না, এটি অত্যন্ত স্বল্পমূল্যে সাধারণের দোরগোড়ায় এই সেবা পৌঁছে দিচ্ছে। ওলো ফোরজি এলটিই একটি আকর্ষণীয় টি-শার্ট, ব্যাগ এবং ২ জিবি ফ্রি ডাটা সহ একটি ফোরজি সিম প্রদান করছে যাতে ব্যবহারকারীরা অত্যন্ত দ্রুত গতিসম্পন্ন এবং সর্বাধুনিক ফোরজি এলটিই যাচাই করে দেখতে পারে। এই সেবাটি বিনামূল্যে পেতে ওলোর ওয়েবসাইট http://ollo.com.bd/order-of-sim/ -এ গিয়ে অনলাইন অর্ডার ফর্ম পূরণ করতে হবে। এই ফোরজি ইউসিম কার্ড সুনির্দিষ্ট প্রযুক্তি সমর্থন করে ফোরজি কাজ করে এমন যে কোন হ্যান্ডসেট বা যন্ত্রে ব্যবহার করা যাবে।