লাভা ও মাইক্রোম্যাক্সের সাথে ফোন আনল জিপি

মোবাইল ব্র্যান্ড মাইক্রোম্যাক্স ও লাভার সঙ্গে অংশীদারিত্বে দুটি ফোন এনেছে গ্রামীণফোন।

কো-ব্র্যান্ডেড মাইক্রোম্যাক্স কিউ৩৫৪ এবং লাভা আইরিস ৫০৫ এর নতুন সংস্করণ উন্মোচন করেছে গ্রামীণফোন।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ গ্রামীণফোনের উপ-প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান, মাইক্রোম্যাক্সের ভাইস প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠানটির ইন্টারন্যাশনাল বিজনেসের প্রধান সমীর কাকার এবং গ্রামীণ ডিস্ট্রিবিউশনের চিফ অপারেটিং অফিসার মো. জহুরুল হক বিপ্লব স্মার্টফোনের উন্মোচনে উপস্থিত ছিলেন।

শাহজাহান মাহমুদ বলেন, সুলভ স্মার্টফোন দুটি চালু করে গ্রামীণফোন ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের দিকে আরো একটি পদক্ষেপ গ্রহণ করলো।

মাইক্রোম্যাক্স কিউ৩৫৪ স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ৫ ইঞ্চি ডিসপ্লে এবং ১.৩ গিগাহার্টজ কোর প্রসেসর। ১ জিবি র‍্যামের ফোনটিতে রয়েছে ৮ জিবি রম। ফোনটির পেছেনে রয়েছে ৫ এবং সামনে ২ মেগাপিক্সলে ক্যামেরা। অ্যান্ড্রয়েড ৬.০ ফোনটিতে রয়েছে ২২০০ মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি।

ফোনটির দাম তিন হাজার ৯৯৯ টাকা। আর ফোনটি কেনার সাথে গ্রাহকরা বিনামূল্যে পাবেন ব্যাক কভার ও স্ক্রিন প্রটেক্টর। ফোনটি পাওয়া যাবে আকর্ষণীয় মিডনাইট ব্লু ও সিলভার কালারে।

৪.০ ইঞ্চি টিএফটি ডব্লিউজিএ স্ক্রিনের জনপ্রিয় লাভা আইরিস ৫০৫ ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৪ জিবি রম এবং ৫১২ মেগাবাইট র‍্যাম। ফোনটির সামনে ও পেছেনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ১৪০০ মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি।

ফোনটির দাম রাখা হচ্ছে দুই হাজার ৯৪৫ টাকা।

গ্রামীণফোনের লোগো যুক্ত ফোন দুটিতে রয়েছে থ্রিজি, এজ এবং ওয়াইফাই সুবিধা। এক বছরের ওয়্যারেন্টির পাশাপাশি, ত্রুটিপূর্ণ ফোনের ক্ষেত্রে ফোন কেনার ১৫ দিন পর্যন্ত নতুন ফোন পাওয়ার সুবিধা।

এছাড়াও, ক্রেতারা পাবেন ৭ দিনের মেয়াদসহ বিনামূল্যে ১.৫ জিবি ইন্টারনেট এবং আকর্ষণীয় ২৯ টাকায় ৫০ মিনিট কিনে ১ জিবি ফ্রি ইন্টারনেট অফার। গ্রাহকরা ১২ মাসে ছয়বার এ অফার নেয়ার সুযোগ পাবেন।

ফোনের উন্মোচন অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান, মাইক্রোম্যাক্সের ভাইস প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠানটির ইন্টারন্যাশনাল বিজনেসের প্রধান সমীর কাকার, গ্রামীণ ডিস্ট্রিবিউশনের (লাভা ইন্টারন্যাশনাল লিমিটেডের স্বীকৃত ডিস্ট্রিবিউটর) চিফ অপারেটিং অফিসার মো. জহুরুল হক বিপ্লব বক্তব্য রাখেন।

দেশজুড়ে গ্রামীণফোন সেন্টার, গ্রামীণফোন এক্সপ্রেস শপ এবং গ্রামীণফোনের রিটেইল আউটলেট, অনলাইনের ক্ষেত্রে জিপি শপে পাওয়া যাবে স্মার্টফোন দুটি।