• ঢাকা
  • মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচরে গেছে অটোরিকশা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৬ এএম
ব্রাহ্মণবাড়িয়ায়
ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচরে গেছে অটোরিকশা 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ঢাকা-সিলেট রেলপথে চলাচলকারী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচরে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা।  শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচং রেলওয়ে ষ্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রেলওয়ে পুলিশও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১ টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচং রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় একটি সিএনজিচালিত অটোরিকশা লেভেল ক্রসিং অতিক্রম করার সময় ট্রেনটির সাথে অটোরিকসাটির ধাক্কা লাগে। এর আগেই অবস্থা বেগতিক দেখে অটোরিকসা চালক দ্রুত  অটোরিকসা থেকে দ্রুত নিরাপদে নেমে যায়। ফলে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। 

এ সময় অটোরিকশাটি ট্রেনের সামনের অংশে লেগে কিছুদূর নিয়ে যায়। এতে ট্রেনের ইঞ্জিনের সামনে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। পরে ট্রেনটি থামিয়ে ট্রেনের গার্ড নেমে ইঞ্জিনের ক্ষতিগ্রস্ত অংশ পর্যবেক্ষন করে পুনরায় ট্রেন নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ফাঁড়ির ইনচার্জ সুব্রত বিশ্বাসের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image