কন্ঠশিল্পী হুইটনি হুসটন এর জলে ডুবে মৃত্যু

২৩ মার্চ ২০১২, শুক্রবার

ঢাকানিউজ24ডটকম,(২৩ মার্চ ২০১২)

পানিতে ডুবে মারা যায় জনপ্রিয় মার্কিন সঙ্গীত শিল্পী হুইটনি হুসটন। কোকেন খেয়ে হোটেল রুমের স্নান কক্ষের বাথ টাবে দুর্ঘটনাক্রমে ডুবে যায় সঙ্গীত শিল্পী হুইটনি হুসটন। তার মৃতদেহের ময়না তদন্তকারী সংস্থা কোরোনার থেকে এসব বলা হয়।

বাংলাদেশ সময় ২৩ মার্চ শুক্রবার কোরোনার মুখপাত্র ক্রেইগ হার্বে সাংবাদিকদের বলেন,  হুইটনি হুইসটনের ড্রাগ পরীক্ষায় দেখা গেছে তিনি দীর্ঘ দিন ধরে কোকেন সেবন করতেন। তাই মৃত্যুর কারণ হিসেবে হোটেলের বাথ টাবে ডুবে যাওয়া , হৃদযন্ত্রের রোগ এবং কোকেন সেবন কে দায়ী করা হয়েছে। ঘোষণাটি এমন এক সময়ে আসলো যখন হুইটনির মৃত্যু নিয়ে নানা গুজব চারিদিকে ছড়াচ্ছিলও। হুইটনিকে আঘাত করা হয়েছে,বা তাকে অন্য কোনো পন্থায় হত্যা করা হয়েছে। এসব অভিযোগ নাকচ করে দেয় কোরোনার মুখপাত্র।

উল্লেখ্য গত ১১ ফেব্রুয়ারি লস এঞ্জেলসের বেভেরি হিলটন হোটেলের একটি কক্ষের বাথ ট্যাবে হুইটনিকে মৃত অবস্থায় উদ্ধার করে তার সহকর্মীরা। গ্র্যামি এওয়ার্ডের অনুষ্ঠানে অংশ নিতে হুইটনি ও তার সহকর্মীরা সেই হোটেলের বিভিন্ন কক্ষ ভাড়া নিয়েছিলো।

গুণী এই সঙ্গীত  শিল্পিকে তাঁর নিউ জার্সির বাড়িতে সমাহিত করা হয়েছে। ১৯৮০-৯০ তার গান গুলো সংগীত প্রেমীদের কাছে খুব জনপ্রিয় ছিলো। সূত্র বিবিসি,সিনহুয়া

অনুবাদ সুমন দত্ত। আন্তর্জাতিক ডেস্ক।

Tags: , ,

Category: Uncategorized