ইয়াবা তৈরির সরঞ্জামসহ দুই যুবক গ্রেফতার

ইয়াবা তৈরির সরঞ্জামসহ দুই যুবক গ্রেফতার
ইয়াবা তৈরির সরঞ্জামসহ দুই যুবক গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী:  নকল ইয়াবা তৈরির সরঞ্জামসহ দুই যুবককে গ্রেফতার করেছে নীলফামারীর ডিবি পুলিশ। মঙ্গলবার(৬ এপ্রিল) তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নীলফামারী গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশ সুত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে নকল ইয়াবা তৈরী চক্রের প্রধান দিনাজপুর সদরের ফরিদপুর উপশহরের আমজাদ হোসেনের ছেলে সাজু ইসলাম(২৭) ও তার সহযোগী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ময়নাপাড়া গ্রামের আমেজ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম(৩১)কে গত সোমবার(৫ এপ্রিল) রাতে জেলা সদরের গোড়গ্রাম পোড়াহাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা, সাদা ও গোলাপী রং এর ক্যাফেইন পাউডার ৪শত গ্রাম, লোহার ডিভাইস, নেইল পলিশ রিমোভার, স্প্রে, জাল টাকা উদ্ধার করা হয়।

নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান(বিপিএম-পিপিএম) জানান, পুলিশের কড়া নজরদারিতে মাদক কারবারিরা আসল ইয়াবা জোগান দিতে পারছেনা। ফলে একটি চক্র নকল ইয়াবা তৈরি করে বাজারে ছাড়ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে উক্ত দুইজনকে নকল ইয়াবা তৈরির বেশ কিছু সরঞ্জাম, লাল ও সাদা রং এর নকল ইয়াবা ট্যাবলেট ও জাল টাকা জব্দ সহ গ্রেফতার করা হয়।