নীলফামারীর ৬ উপজেলায় ভ্রাম্যমান আদালত

নীলফামারীর ৬ উপজেলায় ভ্রাম্যমান আদালত
নীলফামারীর ৬ উপজেলায় ভ্রাম্যমান আদালত

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি:   দ্বিতীয় দফায় করোনা সংক্রমণ রোধে সরকারের বিধিনিষেধ অমান্য করে নীলফামারী জেলার ছয় উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, মাস্ক পরিধান না করার দায়ে ব্যবসা প্রতিষ্ঠান সহ বিভিন্ন ব্যক্তির নিকট থেকে ৮৯ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছে ১২টি ভ্রাম্যমান আদালত। এতে ৮৪টি মামলা দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নেজারত ডিপুটি কালেক্টর(এনডিসি) জাহাঙ্গীর হোসাইন।সোমবার (৫ এপ্রিল)সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলার ৬ উপজেলার নির্বাহী কর্মকর্তা,এসি ল্যান্ড ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, ভ্রাম্যমান আদালত পরিচালনায় জেলা সদর উপজেলায় ৫টি ভ্রাম্যমান আদালতের ৩২টি মামলায় ১৪ হাজার, সৈয়দপুর উপজেলায় দুইটি ভ্রাম্যমান আদালতে ১৮টি মামলায় ৪৮ হাজার ৪০০,ডিমলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৮টি মামলায় ২৪ হাজার,ডোমার উপজেলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৫টি মামলায় ১ হাজার , কিশোরীগঞ্জ উপজেলায় ২টি ভ্রাম্যমান আদালতের ১৪টি মামলায় ১ হাজার ৪০০ টাকা ও জলঢাকা উপজেলায় ১টি ভ্রাম্যমান আদালতের ৭টি মামলা ১ হাজার ৫৫০টাকা সহ মোট ৮৪টি মামলায় ৮৯ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।