সড়কে ঝড়লো দুই প্রাণ

সড়কেই ঝড়লো দুই প্রাণ
সড়কেই ঝড়লো দুই প্রাণ

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর : ময়মনসিংহে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় (৫৪) ও দুর্গাপুর কাচারী মাদ্রাসার শিক্ষক মাওঃ মোঃ আবুল কাশেম নিহত হয়েছে ।

শনিবার ৫টার দিকে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার শ্যামগঞ্জ-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় মারা যায় এবং মাওঃ আবুল কাশেম কে ময়মনসিংহ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় দুর্গাপুর পৌর শহরের পদ্মপুকুর পাড় এলাকার স্বগীয় বিশ্বেশ্বর রায়ের ছেলে। তিনি দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় শনিবার সকালে বিভাগীয় প্রেসক্লাবের মিটিং এ যোগদান করতে ময়মনসিংহে গিয়েছিলেন। কাজ শেষে সিএনজি যোগে দুর্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার শ্যামগঞ্জ-ময়মনসিংহ গাছতলা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এই মর্মান্তিক মৃত্যুতে উপজেলা প্রশাসন দুর্গাপুর প্রেসক্লাব এবং সুশীল সমাজ গভীরভাবে শোক প্রকাশ করেন। উল্লেখ্য মাওঃ আবুল কাশেম ও সাংবাদিক চন্দন রায় এর আকস্কিক মৃত্যুতে দুর্গাপুরে শান্তি পূর্ণ হরতাল পালন করা হচ্ছে দুর্গাপুর কলমাকান্দা ও ধোবাউড়া ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম