টানা ২য় বারের মতো মেয়র নির্বাচিত হলেন নায়ার কবির

টানা ২য় বারের মতো মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের প্রার্থী নায়ার কবির

মোঃ জায়েদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া:  টান টান উত্তেজনা ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহনের পর ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর নজর ছিল ফলাফলের দিকে। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ফলাফল ঘোষনা করেন সদর উপজেলা পরিষদের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী নায়ার কবির। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এ পদে জয় পেলেন তিনি।

২৮ হাজার ৫৫৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী নায়ার কবির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলের ‘বিদ্রোহী’ প্রার্থী মাহমুদুল হক ভূইয়া মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৩৬১ ভোট।

এ ছাড়া ৮ হাজার ৯৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন ধানের শীষের প্রার্থী জহিরুল হক খোকন। চতুর্থ অবস্থানে রয়েছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির প্রার্থী নজরুল ইসলাম। তিনি হাতুড়ি প্রতীকে পেয়েছেন ৩৮৫ ভোট। ইসলামী আন্দোলন বাংলাদেশের আবদুল মালেক হাতপাখা প্রতীকে ৯৪০ ভোট পেয়ে আছেন পঞ্চম অবস্থানে।

নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির বলেন, নৌকা প্রতীকের বিজয় মানেই ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর বিজয়। জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয়বারের নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছিলেন এবং আমার শ্রদ্ধেয় জননেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সঠিক দিক নিদের্শনা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মী, সমর্থকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আজকের এই বিজয় সম্ভব হয়েছে।

আমি আমার ব্যক্তিগত এবং আমার পরিবারের সকলের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সর্বস্তরের নাগরিকগণকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। আপনাদের দোয়া ও সহযোগীতায় আজকের এই বিজয় নিশ্চিত হয়েছে। আমি সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কার্যক্রমকে এগিয়ে নিতে চাই। আমাকে আপনারা সহযোগিতা করুন।