সকল ভাষা শহীদ ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জ্ঞাপন করেন এসএসসি বন্ধন ২০০১ ব্রাহ্মণবাড়িয়া জোন

সকল ভাষা শহীদ ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জ্ঞাপন করেন এসএসসি বন্ধন ২০০১ ব্রাহ্মণবাড়িয়া জোন

মোঃ সাইফুল আলম, ব্রাহ্মণবাড়িয়া:  ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি’- আবদুল গাফ্‌ফার চৌধুরীর কথা ও শহীদ আলতাফ মাহমুদের অমর সুরে ফুটে ওঠা গভীর অনুভব ও বেদনার দিন একুশে ফেব্রুয়ারি আজ। আত্মত্যাগের অহংকারে জ্বলে ওঠার অনন্য এক দিন আজ। এই দিনে বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে ভাষা শহীদদের স্মরণ করছে সারা দেশের মানুষ।

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গর্ব আর শোকের এই দিন পালন করছে জাতি। শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছে সবাই। তবে করোনা মহামারির কারণে শ্রদ্ধার্ঘ্য নিবেদনের আয়োজনটি এবার হচ্ছে সীমিত পরিসরে।

মুষ্টিবদ্ধ হাতে গর্বে বুক ফুলিয়ে বলুন, এই ধরিত্রীর বুকে আমরাই ‘মায়ের মুখের ভাষার জন্য হাসিমুখে জীবন দেয়া’ একমাত্র জাতি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান, সকল ভাষা শহীদের প্রতি অন্তর্নিহিত শ্রদ্ধা-ভালোবাসা জ্ঞাপন করেন এস এস সি বন্ধন ২০০১ ব্রাহ্মণবাড়িয়া জোন । এতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জোনের সম্মানিত সভাপতি জনাব মোহাম্মদ রাহিম সাধারণ সম্পাদক শাহীন আহমেদ জয় সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আসাদুজ্জামান মনির সহ আরও অনেকে।